ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগ

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি
🕐 ৩:০০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২০

পটুয়াখালীর মির্জাগঞ্জে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রতারণার নতুন ফাঁদ পেতে বেকার যুবক-যুবতীদের নিকট থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে একটি প্রতারক চক্র। একটি ইনস্যুরেন্স কোম্পানি খুলে সাড়ে ৭ লাখ টাকা নিয়ে উধাও হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গত মঙ্গলবার উপজেলার কলেজ রোড এলাকায় ক্ষতিগ্রস্থরা বিক্ষোভ করেছেন।

ক্ষতিগ্রস্থ রোকেয়া বেগম (৪০) বাদী হয়ে মির্জাগঞ্জ থানায় প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে ৪ জনসহ অজ্ঞাতনামা আরও ৯ জনের নামে মামলা দায়ের করেছেন। পুলিশ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. জাহাঙ্গীর আলম ও হেফাজেতুর রহমান (মুরাদ) নামে দুইজনকে গ্রেফতার করেছেন।

জানা যায়, উপজেলার সুবিদখালী কলেজ রোড এলাকায় যমুনা লাইফ ইনস্যুরেন্স কোম্পানির সাইনবোর্ড ব্যবহার করে গত বছরের ডিসেম্বর মাসে একটি অফিস ভাড়া নেন সদর উপজেলার তুষখালী গ্রামের মো. জাকির হোসেন। তিনি এলাকার শিক্ষিত বেকার যুবক-যুবতীদের আর্কষণীয় বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে ৭০ জনের কাছ থেকে প্রায় ৭ লাখ টাকা হাতিয়ে নিয়ে গা-ঢাকা দেন ওই অফিস প্রধান জাকির হোসেন।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, সম্প্রতি মোনাভী অল বাংলাদেশ নামে একটি হায় হায় কোম্পানি মির্জাগঞ্জ উপজেলার সহজ সরল মানুষকে ভুল বুঝিয়ে কোটি টাকা নিয়ে পালিয়ে গেছে।

 
Electronic Paper