ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেফতার ১

কাঠালিয়া প্রতিনিধি
🕐 ৩:১৮ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২৪

মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেফতার ১

ঝালকাঠির কাঠালিয়ার বানাই গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ ইউসুফ আলী তালুকদারে বাড়িতে ডাকাতির ঘটনার ৮ দিন পর ডাকাতির সঙ্গে জড়িত একজনকে গ্রেফতার ও স্বর্ণাংলকার উদ্ধার করেছে পুলিশ ও র‌্যাব-৭।

বুধবার রাত সাড়ে ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে কাঠালিয়া থানা পুলিশের একটি দল ও চট্রগ্রাম র‌্যাব-৭ এর যৌথ অভিযানে চট্রগ্রামের পতেঙ্গা এলাকা থেকে মনিরুল ইসলামকে (৩৮) গ্রেফতার করা হয়। এ সময় তার স্বীকারোক্তি অনুযায়ী একটি বাসা থেকে স্বর্ণের চেইন ১টি, একজোড়া কানের দুল ও একটি আংটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন সরকার। ডাকাত মনিরুল ইসলাম বরগুনা জেলার গৌরিচন্না গ্রামের মোঃ খায়রুল ইনলামের পুত্র। গ্রেফতারকৃত মনিরুল ইসলামের নামে দেশের বিভিন্ন থানায় ৫টি ডাকাতি মামলা রয়েছে।

কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন সরকার জানান, বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আলী তালুকদারের বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িত মনিরুল ইসলাম নামের এক আসামিকে গোপন সংবাদের মাধ্যমে চট্রগ্রাম থেকে র‌্যাব ও পুলিশ অভিযান পরিচালনা করে গ্রেফতার করে। আজ সকালে মনিরুলকে ঝালকাঠি জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৯ মার্চ মঙ্গলবার দিবাগত গভীর রাতে উপজেলার চেঁচরী রামপুর ইউনিয়নের বানাই গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ ইউসুফ আলী তালুকদারের বাড়িতে আট-দশ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে বাড়ির দোতলার দরজা ভেঙ্গে ঘরে ঢুকে। ডাকতরা বীর মুক্তিযোদ্ধা মোঃ ইউসুফ আলী তালুকদারকে রশি দিয়ে বেঁধে রাখেন এবং পরিবারের অন্য সদস্যদের মারধর করে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা, স্বর্ণালঙ্কার ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

 

 
Electronic Paper