ঢাকা, শুক্রবার, ১৪ জুন ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

প্রার্থী ও সমর্থকদের ওপর হামলায় আহত ৫

দুমকী (পটুয়াখালী) প্রতিনিধি
🕐 ৪:৫৩ অপরাহ্ণ, মে ১৭, ২০২৪

প্রার্থী ও সমর্থকদের ওপর হামলায় আহত ৫

পটুয়াখালীর দুমকীতে উপজেলা পরিষদ নির্বাচনে কাপ পিরিচ মার্কার প্রার্থী কাওসার আমিন হাওলাদার সহ তার সমর্থকদের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার মুরাদিয়া ২নং ওয়ার্ডের কাবিল হাওলা এলাকায় বেলা ২ টার সময় এ হামলার ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার বেলা ২ টার সময় উপজেলার মুরাদিয়ার ২ নং ওয়ার্ডের কাবিল হাওলা এলাকায় উপজেলা পরিষদ নির্বাচনে কাপ পিরিচ প্রতীকের মনোনীত চেয়ারম্যান প্রার্থী কাওসার আমিন হাওলাদার বাদ জুম্মা স্থানীয় একটি মসজিদের মুসুল্লিদের সঙ্গে সাক্ষাৎ করে ফেরার পথে আনারস প্রতীকের সমর্থকরা তার ব্যবহৃত গাড়ির উপর আঘাত করে। এতে গাড়ি থেকে নেমে তাদেরকে কারণ জিজ্ঞেস করলে তারা অতর্কিত হামলা চালায়। এতে কাপ পিরিচ প্রতীকের প্রার্থী কাওসার আমিনসহ তার বেশ কয়েকজন সমর্থক আহত হয়।

এদিকে আনারস প্রতীকের এক সমর্থকের অডিও ক্লিপে শোনা যায় মালটা এদিক দিয়ে বের হবে, সবাই রামদা,বগি নিয়ে আসো। আরেকটি ক্লিপে শোনা গেছে মালটাকে পিটিয়েছি।

এ ব্যাপারে কাপ পিরিচ প্রতীকের প্রার্থী কাওসার আমিন হাওলাদার বলেন, আনারস প্রতীকের সমর্থকরা আমাকে খুন করার জন্য পরিকল্পিত ভাবে হামলা করেছেন। তবে আনারস প্রতীকের প্রার্থী মেহেদী হাসান মিজান হামলার বিষয়টি অস্বীকার করে বলেন, এ ঘটনা সম্পূর্ণ মিথ্যা।

দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তারেক মোহাম্মদ আবদুল হান্নান জানান, আমি বিষয়টি অবগত হয়েছি। তাৎক্ষণিকভাবে আমিসহ ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

 
Electronic Paper