ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | ১১ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চেয়ারম্যানের খেয়াল খুশিমত উপজেলা চলবেনা : এস এম বায়েজীদ হোসেন

পিরোজপুর প্রতিনিধি
🕐 ৬:৫৭ অপরাহ্ণ, জুন ১১, ২০২৪

চেয়ারম্যানের খেয়াল খুশিমত উপজেলা চলবেনা : এস এম বায়েজীদ হোসেন

পিরোজপুর সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এস এম বায়েজীদ হোসেন বলেছেন, চেয়ারম্যানের খেয়াল খুশীমত উপজেলা পরিষদ চলবেনা। উপজেলা পরিষদের ম্যানুয়াল অনুযায়ী পরিচালিত হবে। আইনের কোনো ব্যত্যয় ঘটানো হবেনা। বিভিন্ন এলাকায় উন্নয়ন কাজ করতে নির্বাচিত জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যাক্তিবর্গের পরামর্শও নেয়া হবে।

তিনি মঙ্গলবার (১১ জুন) পিরোজপুর সদর উপজেলা পরিষদের প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এই সভায় এস এম বায়েজীদের সাথে তার মা শহীদ কন্যা শামচ্ছুন নাহার,বোন মিতু আক্তারও ছিলেন।

এস এম বায়েজীদ হোসেন বলেন, আগরতলা স্বরযন্ত্র মামলার ২নং আসামী শহীদ লেঃ কমান্ডার মোয়াজ্জেম হোসেন,মুক্তিযুদ্ধে নবম সেক্টরের সাব সেক্টর কমান্ডার মেজর (অবঃ) জিয়াউদ্দিনসহ মুক্তিযুদ্ধে অনেক শহীদ এবং জ্ঞানীগুনীর জন্ম পিরোজপুর সদর উপজেলায়। এ কারণে আমি এ উপজেলার নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে অহংকার বোধ করি। আপনারা দোয়া করবেন আমার সকল কার্যক্রম যেন এ উপজেলার মানুষের জন্য কল্যানকর হয়। আমাকে যারা ভোট দেননি তাদের প্রতি কোনো রকম বৈসম্যমুলক আচরণ করা হবেনা।

 FB-IMG-1718107319241

পিরোজপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বলেন,শুধু সালাম নেয়াই চেয়ারম্যানের কাজ নয়। এলাকার মানুষের খোঁজখবর নেয়া,সুখ-দুখ ভাগাভাগি করাও চেয়ারম্যানের কাজ। পিরোজপুর-১ আসনের মাননীয় সংসদ সদস্য শ ম রেজাউল করিম একজন সজ্জন ব্যাক্তি। তিনি পিরোজপুর সদর উপজেলার উন্নয়নের বিষয়ে আন্তরিক। উন্নয়ন কার্যক্রমে তার পরামর্শ নেয়া হবে।

সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন পিরোজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ মুর্শেদ মিশু,উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম সুমন,নারী ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভীন শানুসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

 
Electronic Paper