ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ | ২ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সাধারণ মানুষের সেবা নিশ্চিতের অঙ্গীকার চেয়ারম্যান শাহীনের

পিরোজপুর প্রতিনিধি
🕐 ৮:১১ অপরাহ্ণ, জুন ০৬, ২০২৪

সাধারণ মানুষের সেবা নিশ্চিতের অঙ্গীকার চেয়ারম্যান শাহীনের

পিরোজপুরের নাজিরপুরের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান এস এম নূরে আলম সিদ্দিকী শাহীন বলেছেন,সাধারণ মানুষকে সেবা বঞ্চিত করা যাবে না। বৃহস্পতিবার (৬ জুন) নাজিরপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহনের পর কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মত বিনিময়কালে এ কথা বলেন তিনি।

 

নূরে আলম সিদ্দিকী শাহীন বলেন, নাজিরপুর উপজেলা পরিষদের বাইরে ও ভিতরে যারা আছেন তাদের প্রত্যেককে নিয়ে আগামীদিনে পথ চলতে চাই। নাজিরপুর উপজেলা পরিষদকে একটি পরিবার বানাতে চাই। যে পরিবারে প্রত্যেকেই সমান অধিকারের সদস্য। আপনাদের অধিকারের জায়গা সিমাবদ্ধ নয় প্রসারিত। নাজিরপুরের মানুষ অসহায়,এখানের যোগাযোগ ব্যবস্থা অনুন্নত। আমি অসহায় মানুষের প্রতিনিধি।

নাজিরপুর উপজেলা চেয়ারম্যান বলেন,থানা,ভূমি অফিস, হাসপাতাল,সাবরেজিস্ট্রি অফিসসহ বিশেষ কিছু জায়গা আছে যেখানে সাধারণ মানুষের যাতায়াতটা বেশী। আপনাদের কাছে অনুরোধ থাকবে সাধারণ মানুষ যেন সেবা বঞ্চিত না হয়। কোনোভাবেই তাদেরকে সেবা বঞ্চিত করা যাবে না।

স্থানীয়দের উদ্দেশে নূরে আলম সিদ্দিকী বলেন,সরকারি কর্মকর্তারা দুরদুরান্ত থেকে এসেছেন। তারা আমাদের মেহমান। আমাদের মতো স্থানীয় মানুষদের আচরণে তারা যেন কষ্ট না পায় সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে। একই অনুষ্ঠানে বিদায়ী উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন খানকে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান তার তরফ থেকে উপহার সামগ্রী দেন।

এসময় তিনি বলেন, উপজেলা পরিষদ চালানোর জন্য বিদায়ী উপজেলা চেয়ারম্যানের পরামর্শ নেয়া হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অরুপ রতন সিংহ, নাজিরপুর উপজেলা ভূমি কর্মকর্তা মাসুম বিল্লাহ,উপজেলা প্রকৌশলী জাকির হোসেন,পিরোজপুর জেলা পরিষদের সদস্য সুলতান মাহমুদ খান সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ।

 
Electronic Paper