ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ | ২ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চরফ্যাশনে জালভোট দিতে গিয়ে আটক ৪

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি
🕐 ৭:৩৪ অপরাহ্ণ, জুন ০৫, ২০২৪

চরফ্যাশনে জালভোট দিতে গিয়ে আটক ৪

ভোলার চরফ্যাশন উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে জোরপূর্বক ভোট দিতে আসা ও কেন্দ্রে বিশৃঙ্খলার অভিযোগে চারজনকে আটক করা হয়েছে। বুধবার (৫ জুন) বেলা ১ টার দিকে উপজেলার বিচ্ছিন্ন দ্বীপ ঢালচর ইউনিয়নের কোস্ট অফিস ভোটকেন্দ্র থেকে তাদের আটক করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

 

আটককৃতরা হলেন, মো.আজগর আলীর ছেলে মো. মিজান হাওলাদার (৩৮), সফি হাওলাদারের ছেলে রুবেল (২৩), সাইফুল হাওলাদারের ছেলে ইয়ামিন (২২), ও ইউনূস লাঠিয়ালের ছেলে আক্কাস (২০)। তারা সবাই ঢালচর ইউনিয়নের বাসিন্দা এবং ঢালচর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম হাওলাদারের ভাই-ভাতিজা।

বিষয়টি নিশ্চিত করে ঢালচর ইউনিয়নে নির্বাচনী দায়িত্ব থাকা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইমরান জাহিদ খাঁন বলেন, আটককৃতরা বুথে ঢুকে দ্বিতীয়বার ভোট দেওয়ার চেষ্টা করে ও বিশৃঙ্খলা সৃষ্টি করে। আমরা সঙ্গে সঙ্গে তাদের আটক করি। তিনি আরও জানান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও নির্বাচনের রিটার্নিং অফিসারের নির্দেশক্রমে তাদের প্রত্যেককে জনপ্রতি ২ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

আটককৃত চারজন চেয়ারম্যানের ভাই-ভাতিজা নয় বলে অস্বীকার করেছেন ঢালচর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম হাওলাদার। তিনি বলেন, তাদের প্রত্যেকে জনপ্রতি ২ হাজার টাকা করে জরিমানা করেছে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট।

 
Electronic Paper