ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কাঠালিয়া প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল

কাঠালিয়া প্রতিনিধি
🕐 ৪:০৬ অপরাহ্ণ, এপ্রিল ০৪, ২০২৪

কাঠালিয়া প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল

ঝালকাঠির কাঠালিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় কাঠালিয়া অফিসার্স ক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম, বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি পুলিশ সুপার মোঃ অফরুজুল হক টুটুল, কাঠালিয়া-রাজাপুর সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানা, কাঁঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ এমাদুল হক মনির, উপজেলা নির্বাহী অফিসার মোঃ নেছার উদ্দিন ও তার সহধর্মিনী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান বদু সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম, ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি মোঃ খলিলুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ আক্কাস সিকদার, ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি মো: আজমির হোসেন তালুকদার ও সাধারণ সম্পাদক মো: শফিউল আজম টুটুল, ঝালকাঠি টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের আহ্বায়ক আল-আমিন তালুকদার ও সদস্য সচিব অলোক সাহা প্রমুখ।

কাঠালিয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ মাসউদুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শহিদুল আলমের সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে প্রেসক্লাবের সদস্যবৃন্দসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দোয়া-মোনাজাত পরিচালনা করেন কাঠালিয়া বন্দর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ মিজানুর রহমান।

 

 
Electronic Paper