ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চাকরি পরীক্ষায় সাফল্য কর্কটের, ব্যাংক ঋণ সংক্রান্ত ঝামেলা কন্যার

খোলা কাগজ ডেস্ক
🕐 ৪:৩৫ অপরাহ্ণ, এপ্রিল ০৪, ২০১৯

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
আজ কর্মস্থলে আপনার প্রভাব ও ক্ষমতা বৃদ্ধি পাবে। সাংগঠনিক কাজে নেতৃত্ব দিতে পারেন। মনে সাহস ফিরে আসবে। ব্যবসায়িক ও পারিবারিক ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। ছোটখাটো কোনো অস্ত্রোপচারের সম্মুখীন হওয়ার যোগ রয়েছে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)
কোনো দুর্ঘটনা বা রক্তপাতের সম্মুখীন হতে পারেন। ট্রাভেল এজেন্সি ব্যবসায় আশানুরূপ আয়ের যোগ। মামলা মোকদ্দমা থেকে পরিত্রাণ পেতে পারেন। তবে সাংসারিক ক্ষেত্রে ব্যয় তুলনামূলক বাড়তে পারে।

মিথুন (২২ মে-২১ জুন)
ঠিকাদারি কাজে ভালো আয় রোজগার হবে। খুচরা ও পাইকারি বস্ত্র ও খাদ্যশস্য বিক্রেতাদের আজ আশানুরূপ লাভের আশা রয়েছে। ব্যবসায়িক ক্ষেত্রে বন্ধু বা বড় ভাই বোনের সাহায্য পেতে পারেন।

কর্কট (২২ জুন-২২ জুলাই)
চাকরি সংক্রান্ত পরীক্ষায় আশাতীত সাফল্য পেতে পারেন। প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভের যোগ। চাকরিজীবীদের দায়িত্ব ও ক্ষমতা বৃদ্ধি পাবে। সরকারি চাকরিজীবীদের আজ ব্যস্ততা বৃদ্ধির যোগ রয়েছে। কর্মস্থলে সাফল্য লাভের যোগ প্রবল।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)
পিতার সাহায্য পেতে পারেন। বিজ্ঞানের শিক্ষার্থীরা কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে বিদেশ যাত্রার যোগ। কোনো বন্ধুর দ্বারা ভাগ্য উন্নতির সুযোগ পেতে পারেন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
ব্যাংক ঋণ সংক্রান্ত ঝামেলা দেখা দেবে। শেয়ারবাজার ও লটারিতে আপনার ভাগ্য সহায় নাও হতে পারে। আজ আইনগত জটিলতা বা পুলিশি হয়রানির আশঙ্কা প্রবল। রাস্তাঘাটে ছোটখাটো দুর্ঘটনা বা রক্তপাতের সম্মুখীন হতে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
কোনো অংশীদারি কাজে সাফল্য পাবেন। দুর্ঘটনা থেকে সতর্ক থাকতে হবে। কেমিক্যাল ও রাসায়নিক পদার্থের ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। আজ দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
কর্মস্থলে কোনো সহকর্মীর সঙ্গে ঝামেলা দেখা দেবে। অনৈতিক সম্পর্কের কারণে লাঞ্ছিত হতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের সতর্ক হতে হবে। শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ যেতে পারে। কাজের লোকের কারণে বিরক্ত হওয়ার আশঙ্কা রয়েছে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
কোনো বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। রোমান্টিক সম্পর্কে কোনো নতুন ঘটনা ঘটতে পারে। আজ অনেকেই সন্তানের জনক-জননী হতে পারেন। আজ সন্তানের সঙ্গে বেড়াতে যেতে পারেন। সৃজনশীল কাজে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
আজ আত্মীয়দের সাহায্য লাভের যোগ রয়েছে। যানবাহন ক্রয়ের সুযোগ আসতে পারে। কর্মস্থলে চিকিৎসক ও ওষুধ বিক্রয় প্রতিনিধিদের পদোন্নতি হতে পারে। জমি ও ভূমি ক্রয়-বিক্রয়ে সফল হতে পারেন।

কুম্ভ (২১ জানুয়ারি-২০ ফেব্রুয়ারি)
মুদ্রা এজেন্সি বা ব্যবসায়ীরা ভালো আয় করতে পারেন। প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। গার্মেন্ট ইন্ডাস্ট্রিতে কর্মরতদের কাজের ঝুঁকি বৃদ্ধি পাবে। ছোট ভাইবোনের কর্ম লাভের যোগ বলবান। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো লাভ হবে। বকেয়া টাকা আদায় হতে পারে। সঞ্চয়ের প্রচেষ্টায় আশানুরূপ অগ্রগতি হতে পারে। আজ খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয়ের যোগ। কোনো আত্মীয়কে আর্থিক সাহায্য করতে পারেন।

 

 
Electronic Paper