ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আজকের রাশিফল

অনলাইন ডেস্ক
🕐 ৯:০৫ পূর্বাহ্ণ, আগস্ট ৩১, ২০২৩

আজকের রাশিফল

মেষ
ব্যবসায়িক লেনদেনে আপনার স্বার্থ অক্ষুণ্ন থাকবে। জমিজমাসংক্রান্ত বিরোধের নিষ্পত্তি হতে পারে। ফেসবুকে কারও সঙ্গে প্রেমের সূচনা হতে পারে। চাকরিতে কারও কারও বেতনবৃদ্ধির সম্ভাবনা আছে।

বৃষ
দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া সুখবর দিয়ে। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। প্রেমিক-প্রেমিকার জন্য আজ সুখবর আছে। বেকারদের কেউ কেউ আজ নতুন কাজের সন্ধান পাবেন।

মিথুন
শিক্ষার্থীদের কারও কারও বিদেশে অধ্যয়নের প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। জনসংযোগ ও প্রচারের কাজে সাফল্যের সম্ভাবনা আছে। আজ হঠাৎ করেই হাতে টাকাপয়সা চলে আসতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

কর্কট 
শিল্পকলায় অবদানের জন্য স্বীকৃতি পেতে পারেন। পারিবারিক সমস্যা সমাধানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পেতে পারেন।

 

সিংহ
কর্মস্থলে বসের মন জুগিয়ে চলতে পারলে দিন শেষে আপনিই লাভবান হবেন। ব্যবসায় আজ লাভের পরিমাণ বৃদ্ধি পেতে পারে। প্রেমবিষয়ক জটিলতার অবসান হবে। সৃজনশীল কাজের জন্য প্রশংসিত হবেন।

কন্যা
বৈদেশিক বাণিজ্যে বিদেশি প্রতিপক্ষের কাছ থেকে লোভনীয় প্রস্তাব পেতে পারেন। চাকরিতে কারও কারও বেতনবৃদ্ধির সম্ভাবনা আছে। আর্থিক লেনদেন শুভ। প্রেমে সাফল্যের দেখা পাবেন। যাত্রাপথে সতর্ক থাকুন।

তুলা
দিনের শুরুতেই আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। যৌথ বিনিয়োগ শুভ। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। রাজনৈতিক তৎপরতা শুভ।

বৃশ্চিক
বিদেশযাত্রার ক্ষেত্রে বিরাজমান জটিলতা দূর হতে পারে। আপনি একজন সংগীতশিল্পী হয়ে থাকলে আজ নতুন অনুষ্ঠানের জন্য চুক্তিবদ্ধ হতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ। চাকরিতে শুভ পরিবর্তনের সম্ভাবনা আছে।

ধনু
ফাটকা ব্যবসায় বিনিয়োগ করে লাভবান হতে পারেন। পরিবারের বয়স্ক কারও রোগমুক্তি ঘটতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খুঁজে পাবে। আর্থিক লেনদেন শুভ।


মকর
শিক্ষার্থীদের কারও কারও বিদেশে অধ্যয়নের প্রচেষ্টা সফল হতে পারে। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ। প্রেমের ব্যাপারে ইতিবাচক সাড়া পাবেন।

কুম্ভ
ব্যবসায় আজ লাভের পরিমাণ বৃদ্ধি পেতে পারে। পারিবারিক সম্প্রীতি বজায় রাখার স্বার্থে অন্যের মতামতকে আজ গুরুত্ব দিতে হবে। কোনো আইনি সমস্যার সমাধান হতে পারে। প্রেমে সাফল্যের দেখা পাবেন।

মীন
ফাটকা ব্যবসায় বিনিয়োগ করে লাভবান হতে পারেন। পাওনা আদায়ে কৌশলী হোন। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। আজ কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ।

 
Electronic Paper