২৩ জুন ২০২২ বৃহস্পতিবার, ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে?

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

২৩ জুন ২০২২ বৃহস্পতিবার, ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে?

ডেস্ক নিউজ
🕐 ১২:১৬ অপরাহ্ণ, জুন ২৩, ২০২২

২৩ জুন ২০২২ বৃহস্পতিবার, ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে?

ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: দীর্ঘ অসুস্থতা থেকে মুক্তি মিলবে। আজ মা-বাবার পক্ষ থেকে অনেক সুবিধা পাবেন। আর্থিক সুবিধা থাকবে। বন্ধুবান্ধবের থেকে অনেক কিছু শিখবেন। জীবনের নানা দিক আজ আপনার পক্ষে থাকবে। প্রেমে সাফল্য নিশ্চিত।

বৃষ: কাজের চাপ থাকবে। বিরোধ থাকবে অনেকের। বদ অভ্যাস ত্যাগ করুন। অর্থ ব্যয় কম করুন। ক্ষতিগ্রস্থ হবেন অনেক দিক থেকে। বোঝাপড়া বাড়িয়ে তুলতে হবে। বিরক্তি প্রকাশ করবেন না। মূল্যবান সময় নষ্ট করবেন না।

মিথুন: স্বাস্থ্যের ব্যাপারে অবহেলা করবেন না। উচ্চতর প্রত্যাশা থাকবে। পরিবারে নিয়ন্ত্রণ রাখুন। মন খারাপ হতে পারে। প্রেমের দিকে এগোবেন না। অফিসে উন্নতি করতে হবে। অনেক অভিজ্ঞতা লাভ করবে। সোশ্যাল মিডিয়ায় বেশি সরব হয়ে কাজ নেই।

কর্কট: নিজের রাগ প্রতিরোধ করতে হবে। চিন্তাশক্তিকে দুর্বল করবেন না। ইতিবাচক মনোভাবের সঙ্গে আজকে এগিয়ে যেতে হবে। অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দেবে। প্রেমে হতাশা থাকবে। অবসর সময়ে অনেক কিছু করতে পারবেন।

সিংহ: সমালোচনার শিকার হবেন। নতুন অভ্যাস আজকে বদল আনবে। অনুভূতি নিয়ন্ত্রণে থাকবে। উত্তেজনা খুব কম থাকবে। এমন কোনো কাজে অংশ নিন, যেটা ভালো প্রমাণ দেবে। কর্মক্ষেত্রে নতুন কিছু হতে চলেছে। নেতৃত্ব দিতে পারেন।

কন্যা: আমোদপ্রমোদ এবং মজার দিন। বিনোদনের খাতে অনেক কিছু ব্যয় করবেন। বিবাহবন্ধনে আবদ্ধ হবেন। প্রেমের মেজাজে থাকবেন। প্রিয়জনের জন্য বিশেষ পরিকল্পনা করুন। নিজেকে আবদ্ধ রাখুন নানা কাজে। সুখ অনুভব করবেন।

তুলা: অবসরের সময়ে কাজ করবেন না। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে। অর্থব্যয় হবে। ঘরের ঝামেলা মেটান। মানসিক চাপ থাকবে। উদ্যোগ নিয়ে কাজ শেষ করুন। জীবনের থেকে অনেক কিছু শিখবেন। অংশীদারিত্বের থেকে সাবধান। সমাজের থেকে দূরে থাকুন।

বৃশ্চিক: আত্ম বিকাশের পথ বেছে নিন। একের বেশি উপায় খুঁজতে হবে নিজেকে প্রতিষ্ঠা করার জন্য। পুরনো বন্ধুর থেকে সহযোগিতা পাবেন। ব্যবসায়িকভাবে লাভবান হবেন। অনেকের পরামর্শ অনুযায়ী কাজ করলে জীবনে ভালো লাভ হবে। পূর্বপুরুষের সম্পত্তি আজকে অনেক কাজে আসবে। আপনি একটি দ্বিধাদ্বন্দ্বের মুখোমুখি হবেন।

ধনু: একা থাকবেন না। পরিবারের সঙ্গে সময় কাটান। নতুন কিছুতে যোগ দিন। ভালোবাসার মানুষের সঙ্গে কথা বলুন। সমস্যার সমাধান নিজেকেই করতে হবে। অর্থ উপার্জন করতে হবে। বরিষ্ঠদের থেকে চাপ আসবে। হতাশায় থাকবেন না। জীবনসঙ্গীর কারণে মুশকিলে পড়তে পারেন।

মকর: ধর্মীয় দিকে নজর দিন। বিনিয়োগের জন্য আজকের দিনটি ভালো। আর্থিক নিরাপত্তা থাকবে। প্রয়োজনের তুলনায় বেশি কথা বলবেন না। প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে। বেশি কঠোর হবেন না। প্রেমের জীবনে অনেক কিছু থাকবে।

কুম্ভ রাশি: প্রত্যয় বাড়বে। উন্নতি নিশ্চিত। অর্থ সংক্রান্ত বিষয়ে আপনার মতামত শ্রেষ্ঠ। অনেকের থেকে সাহায্য পাবেন। প্রিয়জনের কারণে মুশকিলে পড়বেন। মন পরিষ্কার রেখে কথা বলুন। সৃজনশীলতা হারিয়ে ফেলবেন না। সিদ্ধান্ত গ্রহণে দৃঢ় হন।

মীন রাশি: মনের দিকে নজর দিন। সবকিছু একসঙ্গে পাওয়া সম্ভব নয়। অর্থের আগমন ঘটবে। নানা ঝামেলা থেকে মুক্তি পাবেন। মানুষের সঙ্গে খাবার ভাগ করে নিতে হবে। জীবন সঙ্গীর কাছে আপনার গুরুত্ব অনেক বেশি। সত্যিই বিস্ময়কর কিছু হবে। নিজের রসিক স্বভাব বজায় রাখুন।

 
Electronic Paper