ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য শিক্ষাবৃত্তি

অনলাইন ডেস্ক
🕐 ৫:০৩ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২৪

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য শিক্ষাবৃত্তি

চাঁদপুর জেলার বাসিন্দা এবং জেলায় কর্মরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন চাঁদপুরে ঢাবিয়ান কর্তৃক বৃত্তির জন্য আবেদন আহবান করা হয়েছে।

 

আবেদনের সাথে যেসব বিষয় থাকতে হবে, সেগুলো হলো- ১। আবেদনকারীর নাম ২। পিতার নাম ৩। মাতার নাম, ৪। ঠিকানা: ক) গ্রাম খ) ডাকঘর গ) উপজেলা ঘ) জেলা: চাঁদপুর, ৫। মোবাইল নং, ইমেইল, ৬। ঢাকা বিশ^বিদ্যালয় সংক্রান্ত তথ্য: ক) বিভাগের নাম, খ) সেশন: ২০২২-২০২৩ গ) হল। ৭। এসএসসি/সমমান এবং এইচএসসি/সমমান পরীক্ষা সংক্রান্ত তথ্য: পরীক্ষার নাম, পাসের সন, শিক্ষাবর্ষ, পঠিত বিভাগ, প্রাপ্ত জিপিএ। ৮। অভিভাবকের পেশা, অভিভাবকের বার্ষিক আয় ৯। অধ্যয়নরত বিভাগের বিভাগীয় প্রধানের সুপারিশ/মতামত।

শর্তাবলি:
১। আবেদনপত্রের সাথে নিম্নবর্ণিত কাগজপত্র সংযুক্ত করতে হবে- ক) চাঁদপুর জেলার স্থায়ী বাসিন্দা এবং আর্থিক অস্বচ্ছলতার স্ব-পক্ষে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান/ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত প্রত্যয়নপত্র। খ) আবেদনকারীর জাতীয় পরিচয়পত্র/পাসপোর্টের ফটোকপি।
গ) বিশ্ববিদ্যালয়ের বরাদ্দকৃত সংশ্লিষ্ট হল আইডি কার্ডের ফটোকপি ও সদ্য তোলা ০২ (দুই) কপি পাসপোর্ট সাইজের ছবি।
২। শিক্ষাবৃত্তি ষান্মসিক ভিত্তিতে প্রদান করা হবে। শিক্ষাবৃত্তির মেয়াদকাল হবে অনার্সের ০৪ বছর। তবে ০১ বছর অতিক্রান্ত হওয়ার পর প্রথম বর্ষের একাডেমিক ফলাফলের ভিত্তিতে পরবর্তী পুরো অনার্স সেশন বৃত্তি প্রদান করা হবে।
৩। আবেদনপত্র জমাদানের সর্বশেষ তারিখ ৩০ এপ্রিল, ২০২৪খ্রি.। আবেদনপত্র পাঠানোর ঠিকানা: আব্দুল্লাহ আল মামুন, শাখা ব্যবস্থাপক, জনতা ব্যাংক পিএলসি, নতুন বাজার কর্পোরেট শাখা, চাঁদপুর সদর, চাঁদপুর-৩৬০০, মোবাইল: ০১৮১৯১৫২৮০০ এবং আবেদনের সফট কপি পাঠানোর মেইল: : [email protected], বিঃদ্রঃ অসম্পূর্ণ, বিলম্বে প্রাপ্ত এবং একই নামে একাধিক ফরমে আবেদনপত্র দাখিল করলে তা সরাসরি বাতিল বলে গণ্য হবে। যে কোন তথ্যের প্রয়োজনে: ০১৭৩২-৩৫১৬২০ (আহবায়ক), ০১৬৭৪-১১৩৮৭৮ (সদস্য সচিব), ০১৭১৭-৩১০০৪৭ (কোষাধ্যক্ষ)।

 
Electronic Paper