ঢাকা, শনিবার, ২২ জুন ২০২৪ | ৮ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

উপজেলা নির্বাচন, জৈন্তাপুর ও কোম্পানীগঞ্জে আটক ৯

সিলেট ব্যুরো
🕐 ৭:০৫ অপরাহ্ণ, মে ২১, ২০২৪

উপজেলা নির্বাচন, জৈন্তাপুর ও কোম্পানীগঞ্জে আটক ৯

সিলেটের জৈন্তাপুর উপজেলায় একটি ভোটকেন্দ্রের বুথে মোবাইল ফোন নিয়ে ঢুকে পড়ার অভিযোগ ৬ জনকে আটক করা হয়েছে।

 

মঙ্গলবার (২১ মে) দুপুরে উপজেলার চিকনাগুল আদর্শ উচ্চবিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। আটকদের পর তাদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

জৈন্তাপুর থানার ওসি তাজুল ইসলাম বলেন, ৬ জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে এখনো বিস্তারিত বলতে পারছি না।

অপরদিকে, দরবস্ত সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেওয়ার চেষ্টার অভিযোগে এক নারী ও এক পুরুষকে আটক করা হয়েছে। তাদের নাম-ঠিকানা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

ঠিকানা দিগন্ত প্রাথমিক বিদ্যালয়ে গেলে দেখা যায়, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক রাজা আনারস প্রতীকের পক্ষে বহিরাগত মানুষ নিয়ে কেন্দ্রে ঢুঁকে ভোট দিচ্ছিলেন। পরবর্তীতে সাংবাদিক ও নির্বাহী মাজিস্ট্রেট দেখে সরে যান।

এদিকে, সিলেটের কোম্পানীগঞ্জে বড় ভাইয়ের ভোট দিতে গিয়ে আটক হয়েছেন এক যুবক। দুপুর দেড়টার দিকে কোম্পানীগঞ্জ থানার সদর মডেল উচ্চ বিদ্যালয় থেকে তাকে আটক করে পুলিশ।

আটক জামিল হোসেন উপজেলার বুড়দেও সমশের নগর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে। তিনি তার বড় ভাই কামরান হোসেনের ভোট দিতে এসেছিলেন।

কোম্পানীগঞ্জ থানা সদর মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা ডা. নাবিদ হাসনাইন বলেন, আটক কামরান প্রথমে তার নিজের ভোট প্রদান করেন। পরে তার বড় ভাই কামরান হোসেনের ভোট দিতে আসলে তাকে আটক করা হয়। তাকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।

 
Electronic Paper