ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ | ২ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সিলেটে টিলা ধসে মাটিচাপা ৩,উদ্ধারে সেনাবাহিনী

সিলেট ব্যুরো
🕐 ১:১০ অপরাহ্ণ, জুন ১০, ২০২৪

সিলেটে টিলা ধসে মাটিচাপা ৩,উদ্ধারে সেনাবাহিনী

সিলেট নগরের চামেলীবাগ এলাকায় টিলা ধসে মাটিচাপা পড়ে নারী ও শিশুসহ একই পরিবারের ৩ জন আটকা পড়েছেন। তাদের উদ্ধারে ফায়ার সার্ভিস, পুলিশ ও সিটি কর্পোরেশনের পাশাপাশি উদ্ধার তৎপরতা চালাচ্ছে সেনাবাহিনী।

 

সোমবার (১০ জুন) সকাল ৬টার দিকে সিলেট সিটি কর্পোরেশনের ৩৫ নং ওয়ার্ডের মেজরটিলার চামেলীবাগ আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। বেলা ১২টায় এ রিপোর্ট লেখার সময় উদ্ধার কাজে যোগ দিয়েছে সেনাবাহিনী।
এ ব্যপারে সিসিকের ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাহাঙ্গীর আলম জানান, একই পরিবারে ৭ জনের মধ্যে চার জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।তবে তিনজন এখনো মাটিচাপা পড়ে রয়েছেন।

আটকে পড়া তিনজন হলেন- আগা করিম উদ্দিন(৩০) তার স্ত্রী সাম্মি রুজি বেগম (২৫) ও তাদের শিশুসন্তান তানিম (২)।

এদিকে, ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী। মেয়র বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। ফায়ার সার্ভিসের ২টি ইউনিট, পুলিশ ও সিটি কর্পোরেশনের ৩০জন উদ্ধারকর্মী উদ্ধার তৎপরতা চালাচ্ছে। উদ্ধার কাজ আরো জোরদার করা জন্য সকলকে নির্দেশনা দেয়া হয়েছে। তিনি বলেন, সিলেটে বৃষ্টিপাত বেড়েছে। বর্ষাকলে টিলাধসের ঘটনা প্রায়ই ঘটে। তাই সকলকে সচেতন থাকতে হবে।

জানা গেছে, চামেলীবাগ এলাকায় সোমবার সকাল ৬টার দিকে বিকট শব্দে টিলায় ধস নামে। এসময় দুটি পরিবারের ৭ জন মানুষ মাটিচাপা পড়েন। পরে স্থানীয়দের সহয়তায় ৪ জনকে উদ্ধার করা হয়। বাকিদের উদ্ধারে সেনাবাহিনী, পুলিশ, ফায়ার সার্ভিস ও সিটি কর্পোরেশনের উদ্ধার কর্মীরা তৎপরতা চালাচ্ছে।

 
Electronic Paper