ঢাকা, শনিবার, ২ মার্চ ২০২৪ | ১৯ ফাল্গুন ১৪৩০

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

স্বামীর খোঁজে হবিগঞ্জে পাকিস্তানি নারী

তারেক হাবিব, হবিগঞ্জ
🕐 ৩:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০২৩

স্বামীর খোঁজে হবিগঞ্জে পাকিস্তানি নারী

১০ বছর আগে দুবাইয়ে পরিচয় হয় বাংলাদেশি যুবক সাজ্জাদ ও পাকিস্তানি নারী মাহার। এরপর মন দেয়া নেয়া এবং বিয়ে। কিন্তু এ ‘সম্পর্ক’ ঠেকেনি বেশি দিন। একপর্যায়ে রূপ নেয় বিচ্ছেদের। কিন্তু স্বামীর দেয়া ডিভোর্স মেনে নেননি মাহা। স্বামীর সঙ্গে সংসার করতে চান। সর্বশেষ, বাংলাদেশি স্বামীর খোঁজে হবিগঞ্জে তার গ্রামের বাড়িতে এসে হাজির হয়েছেন পাকিস্তানি ওই নারী। তার নাম মাহা বাজোয়ার (৩০)। পাকিস্তানের লাহোরের বাসিন্দা মকসুদ আহমেদের কন্যা তিনি।

 

মাহার স্বামী সাজ্জাদ হোসেন মজুমদার হবিগঞ্জ জেলার চুনারুঘাট পৌর এলাকার ২নং ওয়ার্ডের উত্তর বড়াইল এলাকার শফি উল্লাহ মজুমদারের পুত্র। গত ৮ ডিসেম্বর শুক্রবার তিনি স্বামীর খোঁজে ওই এলাকার আসেন। এদিকে, বিদেশি নারী আসার খবরে বাড়ির আশপাশে প্রতিনিয়তই ভীড় করছেন উৎসুক জনতা। গত ১৭ নভেম্বর বাংলাদেশে এসে স্বামীর ঠিকানার সন্ধানে ছিলেন বলে এ প্রতিবেদক জানান ওই নারী।

চুনারুঘাট থানার ওসি রাশেদুল হক জানান, পাকিস্তানি নারী মাহা ভিসা নিয়ে বাংলাদেশ এসেছেন। কিন্তু এদেশে অবস্থানের জন্য প্রয়োজনীয় নিয়মাবলী তিনি অনুসরণ করেননি। পরে তিনি আবারো আসবেন বলে চলে যান। সাজ্জাদের প্রতিবেশী জানান, দুবাইয়ে একটি নাইটক্লাবে চাকরি করতেন সাজ্জাদ ও মাহা। সম্প্রতি তাদের সম্পর্কে ভাঙ্গন দেখায় দেয়ায় বিষয়টি আপোষে সমাধান করতে দেশে এসেছেন মাহা।

 

 
Electronic Paper