ঢাকা, বুধবার, ১৯ জুন ২০২৪ | ৫ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

দুর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে খেলা হবে: পলক

নিজস্ব প্রতিবেদক, হবিগঞ্জ
🕐 ৬:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২৩

দুর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে খেলা হবে: পলক

খেলা হবে। দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে। অন্যায়ের বিরুদ্ধে খেলা হবে। সে খেলায় বঙ্গবন্ধুর সৈনিকরা জিতবে। সকল অপশক্তিকে পরাজিত করে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে এ দেশের তরুণ প্রজন্মের ভোট, দলমত নির্বিশেষে সকলের ভোট নৌকা প্রতীকে দেয়ার আহ্বান জানাই। এসব কথা বলেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

আজ বুধবার সকাল সাড়ে ৯টায় তিনি হবিগঞ্জ সদর উপজেলার দুর্লভপুর গ্রামের শেখ কামাল আইটি ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় বিশেষ অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী এমপি ও মো. আবু জাহির এমপি।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, ৮ একর জমির উপর ৮০ কোটি টাকা ব্যয়ে এ শেখ কামাল আইটি ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টরটি নির্মিত হচ্ছে। ২০২৫ সালে এটির নির্মাণ কাজ সম্পন্ন হবে। এরপর আর এ এলাকার কোন যুবক, যুবতীকে কাজের জন্য দৌড়াতে হবে না। বিদেশে যেতে হবে না। চাকরির পেছনে দৌড়াতে হবে না। তারা এখানেই কাজ শিখে নিজেরা নিজেদের পায়ে দাঁড়াতে পারবে। তিনি বলেন, নতুন আইসিটি আইনে সাংবাদিকদের কোন অসুবিধা হবে না।

পরে সকাল ১১ টায় জেলা শিল্পকলায় ডিজিটাল বাংলাদেশ টু স্মার্ট বাংলাদেশ বিষয়ক এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব মোঃ সামসুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা বক্তব্য রাখেন- জেলা প্রশাসক দেবী চন্দ, পুলিশ সুপার এস এম মুরাদ আলী।

 
Electronic Paper