রাণীনগরে শান্তি ও সম্প্রীতি র‌্যালী অনুষ্ঠিত

ঢাকা, রবিবার, ২৮ নভেম্বর ২০২১ | ১৪ অগ্রহায়ণ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাণীনগরে শান্তি ও সম্প্রীতি র‌্যালী অনুষ্ঠিত

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি
🕐 ৩:২৬ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২১

রাণীনগরে শান্তি ও সম্প্রীতি র‌্যালী অনুষ্ঠিত

'সাম্প্রদায়িক সন্ত্রাস, রুখে দাড়াও বাংলাদেশ' -এই প্রতিপাদ্যকে সামনে রেখে দেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের মূর্তি ভাঙচুর, বাড়িঘড়ে অগ্নিসংযোগ ও হামলার প্রতিবাদে নওগাঁর রাণীনগর উপজেলায় শান্তি ও সম্প্রীতি র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

 

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে মঙ্গলাবার সকালে এ র‌্যালীর আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ।

এদিন মঙ্গলবার (১৯ অক্টোবর) সকালে উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সকল অঙ্গ সংগঠনের প্রায় ১ হাজার নেতাকর্মীরা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে একত্রিত হন। পরে সেখান থেকে শান্তি ও সম্প্রীতি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্য়ালয়ে গিয়ে শেষ করেন।

এরপর দলীয় কার্যালয়ের সমানে বক্তব্য রাখেন, স্থানীয় এমপি ও রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন হেলাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু সহ আরো অনেকেই।

এ সময় বক্তারা বলেন- আমরা হিন্দু-মুসলিম ভাই ভাই। এই দেশ ধর্ম নিরপেক্ষতার দেশ। এখানে যাই যার ধর্ম নির্বিঘ্নে পালন করবেন। কিক্তু জামাত-বিএনপির দোসররা দেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের মূর্তি ভাঙচুর, বাড়িঘড়ে অগ্নিসংযোগ ও হামলা করেছে।

দেশের যেকোনো পরিস্থিতি মোকাবেলার জন্য বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় প্রস্তুত আছে।অতিসত্বর সন্ত্রাসীদের শনাক্ত করে আইনের আওতায় আনার আহ্বান জানান বক্তারা।

 

 
Electronic Paper