ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সিরাজগঞ্জে গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ ব্যক্তির মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি
🕐 ১২:১৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২০

সিরাজগঞ্জে রান্না ঘরে গ্যাস সিলিন্ডারের আগুন লেগে দগ্ধ ছয়জনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় ছাইদুল ইসলাম (৩৫) নামে একজনের মৃত্যু হয়েছে। বুধবার ভোর রাতে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ছাইদুল সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের দুখিয়াবাড়ী গ্রামের ছানোয়ার মুন্সীর ছেলে।

সয়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নবীদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, বুধবার ভোর রাত ৩টার দিকে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ছাইদুলের মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ ঢাকা থেকে সিরাজগঞ্জে আনা হচ্ছে।

এর আগে গত রোববার রাতে দুখিয়াবাড়ি গ্রামের ছানোয়ার মুন্সির বাড়িতে সিলিন্ডার গ্যাসের চুলা থেকে রান্না ঘরে আগুন লাগে। এতে ছাইদুলসহ ওই পরিবারের ৬ জন অগ্নিদগ্ধ হন। দগ্ধদের মধ্যে ছাইদুল ও মেহেদী হাসানকে (১০) গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে তিন দিন চিকিৎসাধীন থাকার পর অবশেষে বুধবার ভোরে মারা যান।

বাকি আহতরা হলেন- দুখিয়াবাড়ী গ্রামের ছানোয়ার মুন্সি (৬০), তার স্ত্রী নিলুফার খাতুন লিলি (৫৫), ছাইদুল ইসলামের স্ত্রী নাজিরা খাতুন (৩৫) ও তার দেড় বছরের মেয়ে সুমাইয়া খাতুন সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

 

 
Electronic Paper