ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ভোটারদের ঘরে ঘরে প্রার্থীরা

আব্দুর রব নাহিদ
🕐 ৬:৩১ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৮

ভোটের মাঠে নেমে পড়েছেন চাঁপাইনাবগঞ্জের প্রার্থীরা। চাঁপাইনবাবগঞ্জ সদরে আওয়ামী লীগ, বিএনপি ও জামায়াতের প্রার্থী ভোটের মাঠে রয়েছেন। ভোটের মাঠে জামায়াত বিএনপির আলাদা আলাদা প্রার্থী থাকায় কিছুটা হলেও ফুরফুরে মেজাজে আওয়ামী লীগ। তবে ভোটের মাঠে তিন দলই একে অন্যের জন্য শক্ত প্রতিপক্ষ, আর এ কারণে এবার চাঁপাইনবাবগঞ্জ সদরে লড়াই হবে ত্রিমুখী।

প্রার্থীদের পোস্টার লাগানোর কাজে ব্যস্ত সময় পার করতে দেখা যায় দলীয় কর্মীদের। শহরের পথঘাট থেকে শুরু করে গ্রামগঞ্জেও শোভা পাচ্ছে নির্বাচনী পোস্টার, ব্যানার। চাঁপাইনবাবগঞ্জ সদরে নৌকা প্রার্থী ভোট প্রার্থনায় সবচেয়ে সামনে আনছেন উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার বিষয়টি। অন্যদিকে বিএনপি খালেদা জিয়ার মুক্তির বিষয়টি সামনে এনেই ভোট প্রার্থনা করছে। জামায়াতও শুরু করেছে প্রচার প্রচারণা।
সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম জানান, প্রচারের সবগুলো মাধ্যমকে আমরা কাজে লাগিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছি। ইতোমধ্যেই সবখানেই আমাদের নির্বাচনী পোস্টার পাঠানো হয়েছে, সেগুলো লাগানোর কাজ করছে দলীয় নেতাকর্মীরা। এ ছাড়াও নেতাকর্মীরা নৌকায় ভোট চেয়ে ঘরে ঘরে যাচ্ছে। প্রতিদিনই আমরা বিভিন্ন এলাকা ভাগ করে পথসভা ও সমাবেশ করছি।  
সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি জানান, দলের চেয়ারপারশন খালেদা  জিয়ার মুক্তি আন্দোলনের অংশ হিসেবেই আমরা নির্বাচনে অংশ নিচ্ছি। আর নির্বাচনে প্রচারনার কাজগুলো সুন্দরভাবে করতে বিভিন্ন কমিটি গঠন করা হয়েছে। প্রতীক পাওয়ার পর থেকেই আমরা বিভিন্ন এলাকায় পথসভা ও সমাবেশ করছি।

 
Electronic Paper