ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ঈদে বাড়ি ফেরা হলো না জিয়াউরের

নাটোর প্রতিনিধি
🕐 ৩:২০ অপরাহ্ণ, এপ্রিল ০৬, ২০২৪

ঈদে বাড়ি ফেরা হলো না জিয়াউরের

ঈদের ছুটিতে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে নাটোরের নলডাঙ্গায় ব্যাটারিচালিত অটোভ্যান এবং মাইক্রোবাসের ধাক্কায় জিয়াউর রহমান (৪৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার সকাল ৬টার দিকে নাটোরের নলডাঙ্গা উপজেলার পশ্চিম সোনাপাতিল গ্রামের নাটোর-নওগাঁ মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছেন জামিল হোসেন (৩০) নামে অটোভ্যান চালক।

নিহত জিয়াউর রহমান একই উপজেলার হলুদঘর পশ্চিমপাড়া গ্রামের রহমতুল্লার ছেলে। তিনি ঢাকায় একটি গার্মেন্টসের কর্মকর্তা হিসাবে কর্মরত ছিলেন। আহত জামিল নওগাঁর আত্রাই উপজেলার ডাকা গ্রামের মৃত হারুনুর রশিদের ছেলে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনোয়ারুজ্জামান জানান, জিয়াউর রহমান ঢাকায় একটি গার্মেন্টসে চাকুরি করতেন। ঈদের ছুটিতে ঢাকা থেকে দ্রুতযান এক্সপ্রেস ট্রেনযোগে তিনি বাড়ি ফিরছিলেন। ট্রেন থেকে তিনি মাধনগর রেল-স্টেশনে নামেন। এরপর ব্যাটারিচালিত অটোভ্যানে যোগে জিয়াউর তার নিজ গ্রাম হলুদঘরে ফিরছিলেন। পথে নাটোর-নওগাঁ মহাসড়কের পশ্চিম সোনাপাতিল গ্রামে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি কালো রঙের মাইক্রোবাস ভ্যানটিকে সজোরে ধাক্কা দেয়। এসময় ভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই জিয়াউর রহমান মারা যান এবং আহত হন অটোভ্যান চালক মো. জামিল। আহত জামিলকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। পাশপাশি মাইক্রোবাস জব্দসহ চালক নুর মোহাম্মদকে আটক করে। আটককৃত নুর মোহাম্মদ কুমিল্লার দেবীদ্বার উপজেলার সাইতলা গ্রামের আলী মোহাম্মদের ছেলে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 
Electronic Paper