ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শিশু গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে আ.লীগ নেতা আটক

নাটোর প্রতিনিধি
🕐 ৬:৪২ অপরাহ্ণ, জুন ০৪, ২০২০

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় ১০ বছর বয়সী এক শিশু গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেনকে (৫০) আটক করেছে পুলিশ। সাখাওয়াত হোসেন উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। বৃহস্পতিবার (৪ জুন) দুপুর আড়াইটায় তাকে আটক করা হয়।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শিশুটির পরিবার জানায়, পারিবারিক অভাব-অনটনের কারণে গত এপ্রিল মাসে আওয়ামী লীগ নেতা সাখাওয়াতের বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজে যোগ দেয় শিশুটি। গত শুক্রবার দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে সাখাওয়াত শিশুটিকে নিজ ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে শিশুটি চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়।

ঘটনাটি ধামা চাপা দেওয়ার জন্য শিশুটির পরিবারকে মোটা অংকের টাকার প্রস্তাব দেন সাখাওয়াত হোসেন। ঘটনাটি জানাজানি হলে এলাকাবাসী পুলিশকে জানায়। দুপুরে পুলিশ তাকে আটক করে।

বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিন আলী বলেন, ‘অপরাধী যে দলেরই হোক না কেন তার বিচার হওয়া দরকার। আমি এ ঘৃণ্যতম ঘটনার উপযুক্ত শাস্তি দাবি করছি। আওয়ামী লীগে কোনো ধর্ষক দরকার নাই।’

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস বলেন, ‘সাখাওয়াত হোসেনকে আটক করা হয়েছে এবং তার বিরুদ্ধে শিশু ধর্ষণ মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

 
Electronic Paper