ভালুকায় লাইসেন্স না থাকায় সিলগালা ৭, সাময়িক বন্ধ ৪

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ভালুকায় লাইসেন্স না থাকায় সিলগালা ৭, সাময়িক বন্ধ ৪

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
🕐 ৮:২৯ অপরাহ্ণ, মে ২৮, ২০২২

ভালুকায় লাইসেন্স না থাকায় সিলগালা ৭, সাময়িক বন্ধ ৪

ময়মনসিংহের ভালুকায় উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে অবৈধ ক্লিনিক-ডায়াগনোস্টিক সেন্টার ও হাসপাতালে অভিযান চালায় উপজেলা হাসপাতাল কর্তৃপক্ষ। প্রায় তিন ঘন্টাব্যাপী চলা এ অভিযানে ১২টি ডায়গনস্টিক সেন্টার ও ২ টি হাসপাতালে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৭ টি ডায়াগনোস্টিক সেন্টারকে সিলগালা, ৪ টিকে সাময়িক বন্ধ ও ২ টি হাসপাতালকে সতর্ক করা হয়।

শনিবার (২৮মে) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে অভিযান শুরু করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাসানুল হোসেন।

এ সময় হাসপাতাল রোডের রেজা ডায়াগনোস্টিক, সোমাইয়া ডায়াগনোস্টিক, আন নূর ডায়াগনোস্টিক, নুসরাত ডায়াগনোস্টিক, মাসুদ ডায়াগনোস্টিক, আজিজ খান ডায়াগনোস্টিক ও মেডিল্যাব ডায়াগনোস্টিক সেন্টারকে লাইসেন্স না থাকায় সিলগালা করে দেয়া হয়।

এছাড়া লাইসেন্স নবায়ন না থাকায় মীরা ডায়াগনোস্টিক, কনক ডায়াগনোস্টিক, সুমন ডায়াগনোস্টিক ও খিরু ডায়াগনোস্টিক সেন্টারকে সাময়িক বন্ধ করে দেয়া হয় এবং ভালুকা জেনারেল হাসপাতাল ও সেবা হাসপাতালকে সতর্ক করা হয়। অভিযানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মেহেদী হান্নান, উপজেলা সেনেটারী ইন্সপেক্টর মিজানুর রহমান, ভালুকা মডেল থানার উপ পরিদর্শক নুর কাশেম, সহকারী উপ পরিদর্শক বিলাস সরকার প্রমূখ।

অভিযান শেষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাংবাদিকদের জানান, অবৈধ হাসপাতাল, ক্লিনিক- ডায়াগনোস্টিক সেন্টারগুলোকে সিলগালা করা হয়েছে। সামনেও এ অভিযান অব্যাহত থাকবে।

 
Electronic Paper