ঢাকা, শনিবার, ২২ জুন ২০২৪ | ৮ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের কমিটি পুনর্গঠন

স্টাফ রিপোর্টার
🕐 ৫:০৬ অপরাহ্ণ, মে ২০, ২০২৪

দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের কমিটি পুনর্গঠন

কুমিল্লার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের কমিটি পুনর্গঠন করা হয়েছে। প্রেসক্লাবের কার্যক্রমকে আরো গতিশীল করতে রোববার (১৯ মে) বিকেলে প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় এই কমিটি পুনর্গঠন করা হয়। কমিটিতে দৈনিক সমকালের দেবীদ্বার উপজেলা প্রতিনিধি সৈয়দ খলিলুর রহমান বাবুলকে সভাপতি এবং দৈনিক আলোকিত সকালের প্রতিনিধি কাউছার হায়দারকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

 

এছাড়াও কমিটিতে সহ-সভাপতি পদে আছেন: আজকের কুমিল্লার স্টাফ রিপোর্টার এ্যাডভোকেট সুদীপ চন্দ্র রায়, দৈনিক মুক্তির লড়াইয়ের স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম, দৈনিক নতুন কুমিল্লার সম্পাদক মমিনুর রহমান বুলবুল, কবি ও কলমের সিনিয়র সহকারী সম্পাদক একেএম ফজলুল আমিন খাঁন রাসেল।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দৈনিক বাংলার দেবীদ্বার প্রতিনিধি গোলাম রাব্বী প্লাবন, সংবাদের দেবীদ্বার প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক বাংলাদেশ সমাচারের বিশেষ প্রতিনিধি ওমর ফারুক মুন্সি, অর্থ সম্পাদক আছেন দেবীদ্বার নাগরিক টেলিকাস্টের সম্পাদক সাইদুজ্জামান টিটু, আইন বিষয়ক সম্পাদক পদে দৈনিক ঢাকার প্রতিনিধি মোহাম্মদউলা ভুঁইয়া সোহাগ, দপ্তর সম্পাদক দৈনিক শিরোনাম প্রতিবেদক আল-আমিন কিবরিয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক পদে অননিউজ২৪ দেবীদ্বার প্রতিনিধি রিফাত মাহামুদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে ঢাকা টাইমসের দেবীদ্বার প্রতিনিধি ইসহাক হাসান, ক্রীড়া ও সাংস্কৃতিক সস্পাদক পদে গণতদন্তের তোফায়েল আহমেদ, সদস্য মো. ফ‌য়েজ মোল্লা, জুয়েল সাহারিযার, রাসেল সরকার ও মো. তামিম আহমেদ।

 
Electronic Paper