ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | ১১ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সাস্ট বিজনেস ক্লাবের যাত্রা শুরু

শাবি প্রতিনিধি
🕐 ৮:৩৭ অপরাহ্ণ, মে ১৯, ২০২৪

সাস্ট বিজনেস ক্লাবের যাত্রা শুরু

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ব্যবসা ও কর্পোরেট বিষয়ক সংগঠন ‘সাস্ট বিজনেস ক্লাব’ -এর ১ম কার্যনির্বাহী কমিটির যাত্রা শুরু হয়েছে।

রবিবার (১৯ মে) বিকালে বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে উপ-উপাচার্য বলেন, আজ একটি বিশেষ দিন, কারণ এই দিনে সম্ভাবনাময় কিছু শিক্ষার্থীদের নিয়ে ‘সাস্ট বিজনেস ক্লাব’ যাত্রা শুরু করতে যাচ্ছে। বিজনেস হলো নিজেদের প্রয়োজনে আমাদের হাতে থাকা উপাদানগুলো কাজে লাগিয়ে অধিকতর উৎপাদন করা। এজন্য কোনো কাজকে ছোট করে দেখা যাবে না।

তিনি আরো বলেন, ধৈর্যের সাথে কাজ করলে সফলতা আসবেই এজন্য নিজেদের সুযোগগুলোকে কাজে লাগাতে হবে। নিজের ভেতরে থাকা প্রতিভাকে কাজে লাগাতে পারলেই প্রতিযোগিতায় টিকে থাকতে পারবে। সবাই ক্লাবের সাথে কাজ করবে, এতে করে নিজেদের অভিজ্ঞতা বৃদ্ধি পাবে। আশা করি বিজনেস ক্লাব অনেক দুরে এগিয়ে যাবে।

অনুষ্ঠানে উপস্থিত হয়ে সিলেট চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি সভাপতি তাহমিন আহমেদ বলেন, বিজনেস ক্লাবের সব সদস্যদের জন্য শুভকামনা রইল। তাদের প্রয়োজনে আমরা যেকোনো ধরনের সহযোগীতা করবো।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অনুষ্ঠানের সভাপতি ও ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ড. মাজহারুল হাসান মজুমদার, কি নোট স্পিকার হিসেবে ছিলেন স্কাইলার্ক এর সিইও তাহিয়া তালবিয়া মিম, অথল্যা’র সিইও মো. শাহজাহান জুয়েল, সংগঠনের সভাপতি মো. রাকিব আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক হিসেবে অর্নব পালসহ সংগঠনটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

 
Electronic Paper