রাতে নিখোঁজ, পুকুর থেকে সকালে মরদেহ মিলল

ঢাকা, রবিবার, ২৮ ফেব্রুয়ারি ২০২১ | ১৬ ফাল্গুন ১৪২৭

রাতে নিখোঁজ, পুকুর থেকে সকালে মরদেহ মিলল

নিজস্ব প্রতিবেদক ৪:১৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

print
রাতে নিখোঁজ, পুকুর থেকে সকালে মরদেহ মিলল

চট্টগ্রামের রাউজানে রাতে দোকান থেকে বের হয়ে নিখোঁজ হওয়ার পর পুকুর থেকে জামাল উদ্দিন (৪২) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। ২৩ জানুয়ারী, শনিবার বেলা সাড়ে ১১ টায় রাউজান পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের পালিত পাড়ার কালুপদ ডাক্তারের বাড়ির পেছনের নির্জন পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃত ব্যক্তি রাউজান পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের ছিটিয়াপাড়া এলাকার সুলতানপুর গ্রামের খুলুন সিকদার বাড়ির মৃত সিদ্দিক আহমেদের ছেল।

মৃত জামাল উদ্দিনের স্ত্রী রওশন আরা বেগম জানান, ২২ জানুয়ারী, শুক্রবার জুমার নামাজের পর জামাল উদ্দিন স্বপরিবারে একটি সামাজিক অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখান থেকে এসে তিনি মুন্সিরঘাট এলাকায় গ্যাস সিলিন্ডারের দোকানে কাজে চলে যান। প্রতিদিন রাত ৯টায় বাসায় ফিরলেও তিনি আর বাড়ি ফিরেননি। মুঠোফোনে রিং হলেও কল রিসিভ হয়নি। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও জামাল উদ্দিনের সন্ধান পায়নি পরিবার। সকালে পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয।

রওশন আরার দাবি, এটি পরিকল্পিতভাবে হত্যা। জমি সংক্রান্ত বিষয়ে প্রতিবেশীর সাথে পূর্বশত্রুতা ছিল, এ কারণে হত্যা করা হয়েছে। নিহত জামাল উদ্দিনের ২ ছেলে ১ মেয়ে রয়েছে।

এ ব্যাপারে রাউজান থানার উপ-পরিদর্শক মো. ইসমাইল জানান, খবর পেয়ে নির্জন এলাকার একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। মোবাইল ও জুতা পুকুর পাড় থেকে উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

পরিবার মামলা দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ