ঢাকা, শুক্রবার, ২ জুন ২০২৩ | ১৯ জ্যৈষ্ঠ ১৪৩০

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বান্দরবানে গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, বান্দরবান
🕐 ৮:২৩ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২৩

বান্দরবানে গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

বান্দরবানের রোয়াংছড়িতে থনচুল বম (৭০) নামে এক পাড়া প্রধানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। একই সাথে ঘটনাস্থল থেকে ৩টি দেশীয় গাদা বন্দুকসহ নানা ধরনের আলামত উদ্ধার করা হয়েছে।

 

বুধবার (২২ মার্চ) বিকালে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার সদর ইউপির ৮নম্বর ওয়ার্ড এর রামথার পাড়া এলাকা থেকে থনচুল বম এর মরদেহ উদ্ধার করে রোয়াংছড়ি থানা পুলিশ।

নিহত থনচুল বম (৭০) উপজেলার ১নং সদর ইউপির ৮নম্বর ওয়ার্ড রামথার এলাকার মৃত নিয়াং থাং বমের ছেলে ও রামথার পাড়া এলাকার পাড়া প্রধান ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বেলা ১২টার দিকে রামথা পাড়া এলাকার জঙ্গলে থনচুল বম বমের গুলিবিদ্ধ মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ দুর্গম পাহাড়ে গিয়ে ঘটনাস্থল থেকে থনচুল বম এর লাশ উদ্ধার করে।

এসময় ৩টি দেশীয় বন্দুক, কেএনএফ এর মুখোশ যুক্ত পোশাক, কম্বাইন্ড ক্যাপ, সামরিক কালারের বেল্ট, ৩টি দা, ১টি বেতার যন্ত্রের চার্জার, চাদা রশিদ বইসহ বিভিন্ন দ্রব্যাদি উদ্ধার করা হয়।

রোয়াংছড়ি ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মান্নান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয়দের দেওয়া তথ্যমতে ঘটনাস্থল থেকে পাড়াপ্রধান থনচুল বম এর মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বান্দরবানের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম বলেন, স্থানীয়দের তথ্যের ভিত্তিতে পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে পাড়া প্রধানের মরদেহ উদ্ধার করে এবং ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করে। লাশ উদ্ধার করে রোয়াংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে এবিষয়ে তদন্ত অব্যাহত রয়েছে।

 
Electronic Paper