ঢাকা, শনিবার, ২ মার্চ ২০২৪ | ১৯ ফাল্গুন ১৪৩০

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন পিরোজপুর আ.লীগ নেতা মহারাজ

পিরোজপুর প্রতিনিধি
🕐 ৩:৩০ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০২৩

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন পিরোজপুর আ.লীগ নেতা মহারাজ

গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের সাথে মতবিনিময় সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া বক্তব্যকে অভিনন্দন জানিয়েছেন পিরোজপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহারাজ।

 

মহিউদ্দিন মহারাজের বাড়ি পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার তেলীখালী ইউনিয়নের হরিনপালা গ্রামে। তিনি পিরোজপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পিরোজপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক প্রশাসক।

মহিউদ্দিন মহারাজ বলেন, গণভবনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘মনোনয়ন বঞ্চিতরা স্বতন্ত্র প্রার্থী হলে আপত্তি থাকবে না আওয়ামী লীগের।’ নির্বাচনকে উৎসব ও প্রতিযোগিতামূলক করতে নৌকার প্রার্থীর পাশাপাশি স্বতন্ত্র প্রার্থী কিংবা অন্যান্য দলের কেউ প্রার্থী হলে তাকেও সহযোগী ও উৎসাহ দেওয়ার নির্দেশ দেন তিনি।

মহিউদ্দিন মহারাজ বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ বক্তব্যকে অভিনন্দন জানাই। আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-২ (কাউখালী-ভান্ডারিয়া-নেছারাবাদ) আসন থেকে নির্বাচন করবো।

এসময় তিনি বলেন, মানুষ আমাকে ভোট দিয়ে বিজয়ী করবে এ আমার আশা। আমি পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও প্রশাসক ছিলাম। দায়িত্বে থাকাকালে আমি আমার সাধ্যমত মানুষের সেবা দেয়ার চেষ্টা করেছি।

 
Electronic Paper