ঢাকা, মঙ্গলবার, ৫ মার্চ ২০২৪ | ২১ ফাল্গুন ১৪৩০

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মঠবাড়িয়ায় সরকারি খালের অবৈধ দখল উচ্ছেদ করেছে প্রশাসন

পিরোজপুর প্রতিনিধি
🕐 ৪:৫৩ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০২৩

মঠবাড়িয়ায় সরকারি খালের অবৈধ দখল উচ্ছেদ করেছে প্রশাসন

পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের প্রাণ কেন্দ্র বহুমূখী মার্কেট (ফিস মার্কেট) সলগ্ন সরকারি খালের অবৈধ দখল উচ্ছেদ করেছে উপজেলা প্রশাসন। নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারি কমিশণার (ভূমি) সৈকত রায়হান এ উচ্ছেদ অভিযান চালান। এসময় মঠবাড়িয়া পৌর প্রশাসক মোঃ আরিফ উল হক, পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন।

জানা গেছে, ফিস মার্কেট সংলগ্ন খালের পূর্ব অংশে মৃত. হাচেন আলী মেম্বরের ছেলে স্বপন মৃধার জমি ও বসতবাড়ি রয়েছে। ওই জমির পরিধি বৃদ্ধি করার জন্য স্বপন মৃধা সোমবার (১৩ নভেম্বর) সকাল থেকে শ্রমিক দিয়ে খালের এক তৃতীয়াংশ দখল করে পইালিং দেয়। বিষয়টি স্থানীয়রা উপজেলা প্রশাসন ও পৌর প্রশাসককে অবহিত করে। এরপর নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারি কমিশণার (ভূমি) সৈকত রায়হান সেখানে গিয়ে উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করেন।

মঠবাড়িয়া পৌর প্রশাসক মোঃ আরিফ উল হক জানান, মঠবাড়িয়া পৌর শহরের মধ্যে খালে সকল অবৈধ দখল ভেঙে দেয়ার জন্য প্রশাসনকে অনুরোধ জানিয়েছি।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সৈকত রায়হান বলেন, সরকারি খালে অবৈধ দখল উচ্ছেদ করা হয়েছে। এ ধরণের কার্যক্রম কেউ চালতে গেলে প্রশাসন তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করবে।

 
Electronic Paper