ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪ | ১২ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আজকের রাশিফল

অনলাইন ডেস্ক
🕐 ১০:০৬ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ০৩, ২০২৩

আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ ন্যায়ের দেবতা শনি মহারাজ অঙ্গিরাজ পুত্র বৃহস্পতি ও প্রেমের দেবতা শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। হারানো ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হতে পারে। সন্তানদের সাফল্যের পথ সুগম হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বেকার যুবক-যুবতীদের কর্মের আশায় হন্যে হয়ে ছুটে বেড়াতে হবে। ভ্রাত্য-ভগ্নিদের সঙ্গে কারণে-অকারণে কলহ বিবাদের সৃষ্টি হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

মিথুন [২১ মে-২০ জুন]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসার সম্ভাবনা প্রবল। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। বন্ধুত্ব সারাজীবনের পাথেও হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন সাধ পূরণের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসমাগ্রীর পসরা সাজবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

একদিকে আয় উপার্জন কম অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। ব্যবসা বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভ সংবাদ প্রাপ্ত হবেন। দূর থেকে আসা সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনা।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য সম্পর্কিত দুশ্চিন্তার অবসান ঘটবে। শত্রুরা পরাস্ত হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ এমনকি সুদূরপ্রসারী হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শুভ অপেক্ষা অশুভ ফল বেশি ঘটতে পারে। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

বিবাহযোগ্যদের বিবাহ কার্য সুসম্পন্ন হতে পারে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পেতে পারে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ অচিরেই সুপ্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। শত্রু ও বিরোধীপক্ষের সব কুপরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

 
Electronic Paper