ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আজকের রাশিফল

অনলাইন ডেস্ক
🕐 ১১:১১ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২৩

আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ কর্মফলদাতা শনি মহারাজ, দেবগুরু বৃহস্পতি ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]
হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার এমনকি নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

 

কর্কট [২১ জুন-২০ জুলাই]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। লম্বা দূরত্বের সফর বর্জন করুন।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শরীর-স্বাস্থ্যের প্রতি তীক্ষ্ণ নজর রাখুন। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। শত্রু ও বিরোধীপক্ষ আপনার উন্নয়নে প্রভাব ফেলবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। হাত বাড়ালেই সফলতা ধরা দেবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমিকযুগলের প্রেম সমাজে স্বীকৃতি পাবে। গৃহবাড়িতে আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সংকটকালে বন্ধুরা সাহায্যের হাত বাড়িয়ে দেবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। পিতামাতার স্বাস্থ্যের ক্রমোন্নতির দিকে ধাবিত হবে। ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূর হবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটো পথই সুপ্রশস্ত হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে থাকবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। প্রেম বন্ধুত্ব শুভ।

 
Electronic Paper