ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কুলাউড়া পৌরসভা: রেকর্ড ভাঙতে একাট্টা আ.লীগ

মৌলভীবাজার প্রতিনিধি
🕐 ৫:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২১

কুলাউড়া পৌরসভা: রেকর্ড ভাঙতে একাট্টা আ.লীগ

কুলাউড়া পৌরসভায় দলীয় প্রতীক নৌকার বিজয় নিশ্চিত করতে মাঠে কাজ করছেন আ.লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মিসবাহুর রহমান। গত ৪১ বছরের রেকর্ড ভাঙতে তারা কখনো একসঙ্গে কখনো পৃথক প্রচারণা চালাচ্ছেন।

পৌরসভায় নৌকার প্রার্থী সিপার উদ্দিন আহমদকে বিজয়ী করতে চলছে ঘটা করে গণসংযোগ। এতে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে দলীয় নেতাকর্মী ও স্থানীয় ভোটারদের মধ্যে।

এর আগে সাম্প্রতিক সময়ে কর্মিসভায় নৌকার বিজয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অনুরোধ করেছিলেন সিলেটের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় আ.লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক।

এদিকে পৌরসভায় নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ কুলাউড়া উপজেলা আ.লীগ। উপজেলা শাখার সভাপতি-সাধারণ সম্পাদকের সঙ্গে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সহ-সভাপতি শফি আহমদ সলমানের মনোস্তাত্ত্বিক দ্বন্দ্ব থাকলেও এবার পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে একাট্টা তারা।

নির্বাচনকে কেন্দ্র করে সব ভেদাভেদ ভুলে প্রচার-প্রচারণায় শুরু থেকেই পথসভা, মিছিল মিটিংয়ে একই কাতারে নৌকার পক্ষে কাজ করতে দেখা গেছে। সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম ও সহ-সভাপতি শফি আহমদ সলমানের মধ্যে এমন সৌহার্দ্যপূর্ণতায় ভ্রাতৃত্বের বন্ধন সৃষ্টি হয়েছে বলে অনেকেই মনে করেন।

এতে ব্যাপকহারে নৌকার পক্ষে বিজয়ের ক্ষেত্রে প্রাণচাঞ্চল্য জুগিয়েছে উপজেলা আ.লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে। সরগরম হয়ে উঠেছে প্রচারণা।

কুলাউড়া শহরে নির্বাচনী প্রচারণাকালে সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, একেএম শফি আহমদ সলমান, আসম কামরুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সভাপতি খোরশেদ উল্লাহ, সাধারণ সম্পাদক গৌরা দে প্রমুখ।

নেতারা ভোটারদের কাছে নৌকা মার্কায় ভোট চেয়ে বলেন, কুলাউড়া পৌরসভার উন্নয়ন চাইলে নৌকার কোনো বিকল্প নাই। নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

 
Electronic Paper