মাঠে নেমেছেন ঐক্যফ্রন্ট প্রার্থী

ঢাকা, সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯ | ২ পৌষ ১৪২৬

মাঠে নেমেছেন ঐক্যফ্রন্ট প্রার্থী

গাজীপুর প্রতিনিধি ৫:৪৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০১৮

print
মাঠে নেমেছেন ঐক্যফ্রন্ট প্রার্থী

গাজীপুর-৩ (শ্রীপুর ও সদরের একাংশ) আসনে গণসংযোগ করেছেন ঐক্যফ্রন্ট প্রার্থী ইকবাল সিদ্দিকী। গতকাল মঙ্গলবার গাজীপুর সদর উপজেলার পিরুজালী ইউনিয়নের সড়কঘাট এলাকা থেকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি গণসংযোগ শুরু করেন।

পরে পর্যায়ক্রমে ইউনিয়নটির সরকারপাড়া বাজার, সবুর মার্কেট, খলিফাপাড়া চৌরাস্তা এলাকায় পথসভায় অংশ নিয়ে তিনি ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।

পথসভায় ইকবাল সিদ্দিকী বলেন, তরুণ প্রজন্মসহ বিভিন্ন শ্রেণি-পেশার ভোটাররা ঐক্যফ্রন্টের ধানের শীষ প্রতীকে ভোট দিতে মুখিয়ে আছেন। শাসক দলের নেতাকর্মীরা ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচারণায় হামলা ও দলীয় নেতাকর্মীদের আজগুবি মামলায় জড়িয়ে প্রমাণ করেছে, ভোটারদের মনে তাদের স্থান নেই। তারা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে ভয় পায়।

তিনি ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, ‘৩০ ডিসেম্বর আপনারা নির্বিঘ্নে ভোট দিতে আসুন। ভোটকেন্দ্র পাহারা দিন। ধানের শীষকে বিজয়ী করে গণতন্ত্রের মুক্তি নিশ্চিত করুন।’

এ সময় অন্যদের মধ্য উপস্থিত ছিলেন- আব্দুর রহমান, শফিউর রহমান সামাদ, মাসুদুল কবীর মোনায়েম, নাজির সরকার, জহিরুল ইসলাম, আতিকুল ইসলাম ও নাজমুল ফকির প্রমুখ।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ