সুন্দরগঞ্জে পিস্তল-গুলিসহ যুব সংহতি নেতা গ্রেপ্তার!

ঢাকা, সোমবার, ৮ মার্চ ২০২১ | ২৪ ফাল্গুন ১৪২৭

সুন্দরগঞ্জে পিস্তল-গুলিসহ যুব সংহতি নেতা গ্রেপ্তার!

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি ৭:১৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২১

print
সুন্দরগঞ্জে পিস্তল-গুলিসহ যুব সংহতি নেতা গ্রেপ্তার!

গাইবান্ধার সুন্দরগঞ্জে অবৈধ পিস্তুলসহ জাতীয় পার্টি’র (জাপা-এরশাদ) সহযোগী সংগঠন জাতীয় যুব সংহতির উপজেলা আহ্বায়ক গোলাম রব্বানী রুবেলকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ছয় রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুরে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেন সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান।

এ ঘটনায় গ্রেপ্তার রুবেল উপজেলার শান্তিরাম ইউনিয়নের মধ্য পরাণ গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তিনি উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর রাতে উপজেলার শান্তিরাম ইউনিয়নের মধ্য পরাণ গ্রামে অভিযান চালায় পুলিশ। এ সময় তার ঘরে তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল ও ছয় রাউন্ড তাজা গুলি জব্দ উদ্ধার করা হয়। পরে তাঁকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করে সার্বিক বিষয় জানায় পুলিশ। তবে কতদিন ধরে আর কি কারনে তার কাছে অবৈধ অস্ত্র রাখা ছিলো তা জানাননি পুলিশ। তদন্তের স্বার্থে আর কোন বিষয় প্রকাশ করেনি।

এদিকে, মঙ্গলবার দুপুরে পুলিশ বাদি হয়ে থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন। এই মামলায় বিকেলে তাকে আদালতে তোলা হবে।

পুলিশের একটি সূত্র জানায়, সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা মাহবুবকে সম্প্রতি গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা। পরে পুলিশ তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে রুবেলের কাছে অস্ত্র থাকার তথ্য দেয় মাহবুব। সেই তথ্যের ভিত্তিতেই রাতে অভিযান চালিয়ে অস্ত্রসহ রুবেলকে গ্রেপ্তার করেন।

বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাতে অভিযান চালিয়ে যুব সংহতির উপজেলা আহ্বায়ক রুবেলকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছে ছয় রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।