ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সার্জেন্ট সেজে চাঁদাবাজি, অবশেষে গ্রেফতার

নীলফামারী প্রতিনিধি
🕐 ৯:২৮ পূর্বাহ্ণ, আগস্ট ১৩, ২০২০

নীলফামারীতে ট্রাফিক সার্জেন্টের ভুয়া পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে পিয়াল ইসলাম (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাত আটটার দিকে জেলা শহরের মানিকের মোড় থেকে তাকে গ্রেফতার করে। সে শহরের বাড়াইপাড়ার শফিকুল ইসলামের ছেলে। গতকাল বুধবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গত মঙ্গলবার সন্ধ্যায় পিয়াল ইসলামসহ চার যুবক শহরের গাছবাড়ি বিএডিসি মোড়ে ট্রাফিক সার্জেন্ট পরিচয়ে মোটরসাইকেল আটকিয়ে কাগজপত্র পরীক্ষার নাম করে চাঁদাবাজি শুরু করে। খবরটি ট্রাফিক পুলিশের কাছে পৌঁছলে কৌশলে তারা স্থান পরিবর্তন করে মানিকের মোড়ে এসে একই কাজ শুরু করে। পরবর্তীতে ট্রাফিক পুলিশ ও থানা পুলিশ মানিকের মোড় এলাকায় হাজির হয়ে পিয়াল ইসলামকে গ্রেফতার করে। 

এসময় তার অপর তিন সঙ্গী পালিয়ে যায়। এ ঘটনায় ওই রাতে সদর ট্রাফিক পুলিশের সার্জেন্ট মো. বরকতুল্লাহ সরকার বাদী হয়ে চার জনের নামে থানায় একটি মামলা দায়ের করেন।

নীলফামারী সদর ট্রাফিক পুলিশের সার্জেন্ট বরকতুল্লাহ সরকার বলেন, তারা আমার নাম পরিচয় ব্যবহার করে গাছবাড়ি বিএডিসি মোড়ে মোটরসাইকেল আটকিয়ে চাঁদাবাজি করছিল। এমন অভিযোগে রাত আটটার দিকে থানা পুলিশসহ অভিযান চালিয়ে পিয়াল ইসলামকে মানিকের মোড় থেকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তিতে চার জনের নামে থানায় মামলা দায়ের করি।

নীলফামারী সদর থানার ওসি কে এম আজমিরুজ্জামান বলেন, গ্রেফতার পিয়াল ইসলামকে গতকাল বিকেলে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। মামলার অপর তিন আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।

 
Electronic Paper