ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শেষ হলো রাজিবপুর মডেল প্রেসক্লাবের ফুটবল টুর্নামেন্ট

সুজন মাহমুদ, রাজীবপুর (কুড়িগ্রাম)
🕐 ১১:৩৮ পূর্বাহ্ণ, মার্চ ০৭, ২০২৪

শেষ হলো রাজিবপুর মডেল প্রেসক্লাবের ফুটবল টুর্নামেন্ট

কুড়িগ্রামের রাজীবপুরে মাদক ও সন্ত্রাস থেকে যুব সমাজকে রক্ষা করার লক্ষ্যে ‘রাজীবপুর মডেল প্রেসক্লাব ফুটবল টুর্নামেন্ট ২০২৪’ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে রাজীবপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। খেলার সভাপতিত্ব করেন রাজীবপুর মডেল প্রেসক্লাবের সভাপতি শরিফুল ইসলাম সোনা ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম।

উপজেলার বিভিন্নপ্রান্ত থেকে খেলা দেখতে আসা হাজার হাজার দর্শক উপভোগ করে খেলাটি। ৯০ মিনিটের খেলায় জামালপুরের কাউনিয়ার চর ফুটবল একাদশকে ট্রাইবেকারে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হন কোদালকাটি ফুটবল একাদশ। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

ফাইনাল খেলায় অতিথিদের মাঝে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুস সবুর ফারুকী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ছক্কু, রাজীবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আশিকুর রহমান, রাজীবপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব আজিম উদ্দিন মাস্টার প্রমুখ।

রাজীবপুর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম বলেন, সমাজে সবার দায়বদ্ধতা রয়েছে। দায়বদ্ধতা থেকে আমরা প্রেসক্লাব থেকেই বিভিন্ন জনসেবামূলক সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করি। ফুটবল খেলার আয়োজনটি এর মধ্যে অন্যতম। সাংস্কৃতিক, মানবসেবা, জনসচেতনতামূলকসহ ভালো কাজে আমাদের সম্পৃক্ততা রয়েছে। সংবাদপত্রে লেখার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে আমরা অবদান রাখতে চাই।

প্রধান অতিথি শফিউল আলম বলেন, এ খেলাটিতে এতো মানুষের সমাগম হবে ভাবতেই পারিনি। প্রথম থেকে শেষ পর্যন্ত খেলায় কোন অপ্রীতীকর ঘটনা ঘটেনি। এ ধরনের সুন্দর আয়োজনকে স্বাগত জানাই। তাদের আয়োজন সার্থক হয়েছে বলে আমি মনে করি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, রাজীবপুর সদর ইউপির সাবেক চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল আলম বাদল, রাজীবপুর মুক্তিযুদ্ধ সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বেলাল হোসেন সরকার, রাজীবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সহিজল ইসলাম সজল, উপজেলা যুবলীগের সভাপতি আজিবর মাস্টার ও সাধারণ সম্পাদক আতিউর রহমান সোহাগ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফুল ইসলাম বাবু, সাইদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক বায়জিদ ইসলাম বিজয়।

 
Electronic Paper