ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

অনুশোচনায় ভুগছেন সানি লিওন

বিনোদন ডেস্ক
🕐 ৫:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ০৫, ২০১৯

নীল সিনেমা দুনিয়ার সুপারস্টার সানি লিওন। পেশা বদলে অবশ্য বলিউডেই স্থায়ী হয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় প্রায় বিভিন্ন বিষয় নিয়ে চর্চায় থাকেন এই স্টার। গুগল ইন্ডিয়ার সার্চ রেজাল্টের তালিকাতে সানি লিওন এখনও অবধি গুগল সার্চে এক নম্বরে।

সানি লিওনের জীবনীর ওপরে নির্ভর করে নির্মিত ওয়েব-সিরিজ ‘করণজিৎ কৌর’। তার বায়োগ্রাফিতে একাধিক অজানা তথ্য সামনে এসেছে। সম্প্রতি ‘করণজিৎ কৌর’ এর একটি অংশ শিরোনামে উঠে এসেছে। এখানে সানির প্রথম পর্নো ছবি দেখার কথা বলা হয়েছে। সেখানে দেখানো হয় প্রথমবার নীল সিনেমা দেখে সানির মনে কী প্রভাব পড়েছে।

ওয়েব সিরিজ অনুযায়ী, সানি তার জীবনের প্রথম ব্লু ফিল্ম তার ভাই ও এক বন্ধুর সঙ্গে দেখেছিলেন। ছবিটি দেখে খুব অনুতপ্ত হন সানি। এবং তারপর এই আপসোস দূর করার জন্য তিনি যা করেন তা থেকে বোঝা যায় যে শিশুদের মনে এর কী প্রভাব পড়ে থাকে। খবর ভারতীয় গণমাধ্যমের।

সানি নাকি গুরু নানক দেবের ছবির সামনে দাঁড়িয়ে নিজের অপরাধের জন্য ক্ষমা চান। ওয়েব সিরিজ হিসেবে রিলিজ করা হয়েছে সানির বায়োপিক। এতে ছোটবেলা থেকে স্টার হওয়া পর্যন্ত সানির জীবনের নানা সংঘর্ষ দেখানো হয়েছে। ওয়েব সিরিজটি দর্শকরাও পছন্দ করছেন।

 
Electronic Paper