ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মডেল হলেন মৌমিতা

বিনোদন প্রতিবেদক
🕐 ৩:২২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ০৫, ২০১৯

আবারও বিজ্ঞাপনের মডেল হয়েছেন নায়িকা মৌমিতা মৌ। একটি গুঁড়া সাবানের বিজ্ঞাপনের শুটিং করছেন তিনি। বিজ্ঞাপনটি পরিচালনা করছেন সৈয়দ তারেক হাসান। আজ উত্তরায় তিনি শুটিংয়ে অংশ নিচ্ছেন। এর আগে ২০১৪ সালে একটি হাসপাতালের বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন মৌ।

এ প্রসঙ্গে মৌমিতা বলেন, ‘শিল্পীদের কাজ হলো অভিনয় করা। সেটা বিজ্ঞাপন আর সিনেমা যাই হোক। বিজ্ঞাপনে অবশ্য আলাদা একটা মজা রয়েছে। এক মিনিটের মধ্যে ছোট গোছানো একটি গল্পে কাজ করা। আমি পড়াশোনা আর কাজের মধ্যে সময়টা কাটাতে চাই। আজ (গতকাল) সকাল থেকে উত্তরায় শুটিং করছি। একেবারেই নতুন একটা ইউনিট। সব মিলিয়ে কাজটি করতে ভালো লাগছে।’

মৌমিতা আরও বলেন, ‘আমি এর আগে ২০১৪ সালে একটি হাসপাতালের বিজ্ঞাপনে মডেল হয়েছিলাম। সেই হিসেবে এটা আমার দ্বিতীয় বিজ্ঞাপন। চলতি মাসেই এই কাজটি সব টিভিতে দেখানোর কথা রয়েছে।’

চিত্রনায়িকা মৌমিতার অভিষেক ঘটে কালাম কায়সার পরিচালিত ‘তোমারই আছি তোমারই থাকব’ চলচ্চিত্রের মাধ্যমে। মানিকগঞ্জের মেয়ে মৌমিতার ছোটবেলা থেকেই নাচের প্রতি দুর্বলতা ছিল। কারও কাছে নাচ না শিখলেও ভালো নাচতে জানতেন তিনি।

২০১৩ সালে ঢাকায় এসে একটি নাচের ক্লাসে ভর্তি হন মৌ। প্রথম দিনের ক্লাসে নির্মাতা কালাম কায়সার তার নাচ দেখে মুগ্ধ হন। নির্মাতা কালাম কায়সার সে দিনই মৌকে সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেন।

সিনেমাটি মুক্তির পরই চলচ্চিত্র সংশ্লিষ্টদের চোখে পড়েন তিনি। পরে মৌমিতা রাজু চৌধুরীর ‘তুই শুধু আমার’ ছবিতে কাজ করেন এবং একের পর এক ছবিতে কাজ করতে থাকেন।

গত বছর মালেক আফসারী পরিচালিত ‘অন্তরজ্বালা’ ছবির মাধ্যমে আলোচনায় আসেন মৌ। বর্তমানে বেশকিছু চলচ্চিত্র নিয়ে তিনি ব্যস্ত সময় পার করছেন।

 
Electronic Paper