ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

অশুভ উদ্দেশ্যে নেতাকর্মীদের সাজা দেওয়া হচ্ছে: ফখরুল

অনলাইন ডেস্ক
🕐 ৪:১৯ অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০২৪

অশুভ উদ্দেশ্যে নেতাকর্মীদের সাজা দেওয়া হচ্ছে: ফখরুল

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি ও অঙ্গ সংগঠনের ২৭ নেতাকর্মীর জামিন নাকচ করে কারাগারে পাঠানোর ঘটনাসহ নেতাকর্মীদের জামিন নামঞ্জুর ও কারাগারে প্রেরণের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

রোববার (২১ এপ্রিল) এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, ‘সরকার অশুভ উদ্দেশ্য নিয়ে বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের সাজা দিচ্ছে। সেটির ধারাবাহিকতায় দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও ঘোড়াঘাট পৌর বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র আব্দুস সাত্তার মিলনের জামিন নামঞ্জুর ও কারাগারে প্রেরণ এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সবুজবাগ থানার সাবেক সভাপতি গোলাম হোসেনসহ ২৭ জন বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীর জামিন নামঞ্জুর ও জেল হাজতে পাঠানো সরকারের চলমান অপকর্মেরই নিরবচ্ছিন্ন অংশ।’

তিনি বলেন, এ ধরণের জুলুম বন্ধ না হলে দেশ চরম নৈরাজ্যে নিপতিত হবে। আর তাই জনগণ ভয়াবহ দুঃশাসন প্রতিরোধে আন্দোলন-সংগ্রামে আরও বেশি বলীয়ান হয়ে উঠেছে।

মির্জা ফখরুল বলেন, সারাদেশে প্রতিনিয়ত বিএনপিসহ বিরোধী নেতাকর্মীদের সাজা দেওয়া এবং জামিন নামঞ্জুরের মাধ্যমে কারাগারে পাঠানোর ঘটনায় আমি গভীর উদ্বেগ প্রকাশ করছি এবং উল্লিখিত নেতাদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারসহ তাদের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি।

 
Electronic Paper