ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আ.লীগ পদ্মা সেতু বানিয়েছে বলে বিএনপির সহ্য হচ্ছে না : আইনমন্ত্রী

ডেস্ক রিপোর্ট
🕐 ৩:১৪ অপরাহ্ণ, মে ২৭, ২০২২

আ.লীগ পদ্মা সেতু বানিয়েছে বলে বিএনপির সহ্য হচ্ছে না : আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি মিথ্যা কথা বলতে এবং সন্ত্রাস করতে অভ্যস্ত। দেশের ভালো কিছু হোক এটা তারা চায় না। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার জনগণের অর্থায়নে স্বপ্নের পদ্মা সেতু বানাতে পেরেছে, সেটা ওনাদের সহ্য হচ্ছে না। সেজন্য হিংসায় তারা এসব অপপ্রচার চালাচ্ছেন।

 

আজ শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার রাজাপুর এলাকায় আশ্রয়ণ প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।

পদ্মা সেতু থেকে হাজার হাজার কোটি টাকা পাচার হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আইনমন্ত্রী এসব ‘অপপ্রচারে’ কান না দিতে মানুষকে অনুরোধ করেন।

সম্প্রতি আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণে অনিয়ম কেন্দ্র করে আখাউড়ার ইউএনও এবং এসিল্যান্ডকে বদলি করা হয়েছে। এ প্রসঙ্গে আইনমন্ত্রী বলেন, ‘প্রকল্পের অনিয়মে যাদের জড়িত দেখা গেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। আরও যদি কেউ জড়িত থাকে অথবা দেশের যেকোনো জায়গায় এ প্রকল্প নিয়ে কেউ যদি দুর্নীতি করে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।‘

পরে তিনি আজমপুর এবং চানপুর এলাকায় নির্মাণাধীন আশ্রয়ণ প্রকল্পের কাজ পরিদর্শন করেন। এ সময় অন্যদের উপস্থিত ছিলেন আইন সচিব গোলাম সারোয়ার, জেলা প্রশাসক মো. শাহগীর আলম, পুলিশ সুপার আনিসুর রহমান, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, কসবা উপজেলা চেয়ারম্যান রাসেদুল কাউছার ভূইয়া প্রমুখ।

আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন শেষে সম্প্রতি ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন এবং ক্ষতিগ্রস্ত মানুষের সঙ্গে মতবিনিময় করেন আইনমন্ত্রী।

 
Electronic Paper