এক মায়ের তিন পুত্র সন্তান জন্ম!

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

এক মায়ের তিন পুত্র সন্তান জন্ম!

মেহেরপুর প্রতিনিধি
🕐 ১০:০৪ অপরাহ্ণ, মে ২৮, ২০২২

এক মায়ের তিন পুত্র সন্তান জন্ম!

ইলেকট্রিক ম্যাকানিক রুঞ্জু মিয়া ও রুশিয়া খাতুনের দাম্পত্য জীবনে এক কন্যা সন্তান। আল্লাহর কাছে একটি পুত্র সন্তানের আর্জি ছিল তাদের। অন্য পাঁচটা মানুষের মতই তারাও বিভিন্ন দিক ভেবে পুত্র সন্তান চাইতেন। আল্লাহ তাদের আর্জি কবুল করছেন। তবে চাওয়ার চেয়ে প্রাপ্তি বেশি। একসাথে তিন পুত্র সন্তানের জন্ম দিয়েছেন রুশিয়া খাতুন।

গাংনীর বাওট গ্রামের এই দম্পতি এখন এক কন্যা এবং তিন পুত্র সন্তানের পিতামাতা। ব্যতিক্রমি এই তিন শিশু জন্মের ঘটনায় পরিবারের পাশাপাশি আশেপাশের মানুষও বেজায় খুশি। এমনই প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন এলাকাবাসী। তিন শিশু ও তাদের মা সুস্থ ও স্বাভাবিক রয়েছেন বলে জানা গেছে।

জানা গেছে, বাওট বাজারের ইলেকট্রনিক্স মেকানিক রুঞ্জু মিয়া ও স্ত্রী রুশিয়া খাতুনের দাম্পত্যে সাত বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে। দ্বিতীয়বার সন্তান প্রসবের সময় হলে স্ত্রীকে তিনি স্থানীয় ক্লিনিক থেকে কুষ্টিয়া ও পরবর্তীতে রাজশাহী মেডিকেল ভর্তি করান।

সেখানে শুক্রবার সকালে স্বাভাবিক ডেলিভারিতে তিন পুত্র সন্তানের জন্ম দেয় ওই মা। তাদেরকে ভাগ্যবান আখ্যা দিয়ে এলাকার কয়েকজন জানান, রঞ্জু মিয়ার স্ত্রী ও তিন পুত্র সন্তানকে নিজ বাড়িতে আনা হয়েছে। মা ও তিন শিশু সুস্থ ও স্বাভাবিক রয়েছে।

 
Electronic Paper