ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | ১১ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আচরণ‌বি‌ধি লঙ্ঘ‌নের অ‌ভি‌যো‌গে কাউন্সিলর আটক

কু‌ষ্টিয়া প্রতি‌নি‌ধি
🕐 ২:৩৫ অপরাহ্ণ, মে ০৮, ২০২৪

আচরণ‌বি‌ধি লঙ্ঘ‌নের অ‌ভি‌যো‌গে কাউন্সিলর আটক

উপ‌জেলা প‌রিষদ নির্বাচ‌নে কু‌ষ্টিযা সদর উপ‌জেলার এক‌টি কে‌ন্দ্রে আচরণ‌বি‌ধি লঙ্ঘনের অ‌ভি‌যো‌গে স্থানীয় পৌরসভার কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা মীর রেজাউল ইসলাম বাবু‌(৫৫)কে আটক করা হয়েছে। তিনি পৌর ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ও শহ‌র আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক।

 

আজ বুধবার (৮‌ মে) বেলা ১২টার দিকে সদর উপ‌জেলার চৌড়হাস মুকুল সংঘ কেন্দ্র থেকে তাকে আটক করে পু‌লিশ।

কু‌ষ্টিয়া জেলা রির্টা‌নিং কর্মকর্তা ও সি‌নিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ আবু আনসার আট‌কের বিষয়টি নিশ্চিত করে‌ছেন। তি‌নি বলেন, আটক কাউন্সিলর‌কে পু‌লিশ হেফাজ‌তে নেওয়া হ‌য়ে‌ছে। সিদ্ধান্ত প‌রে জানানো হবে। আটককৃত আওয়ামী লীগ নেতা আনারস প্রতী‌কের চেয়ারম‌্যান প্রার্থী বর্তমান চেয়ারম‌্যান আতাউর রহমান আতার সমর্থক।

চৌড়হাস মুকুল সং‌ঘের প্রিসাইডিং অ‌ফিসার এম এস মাসুদুজ্জামান জানান, স্থানীয় কাউন্সি‌লের নেতৃত্বে তার সমর্থকরা‌ ভোট কে‌ন্দ্রের বাইরে মুল গে‌টের সাম‌নে বিশৃঙ্খলা সৃ‌ষ্টি ও হট্রগোল কর‌ছিল। এতে সাধারণ ভোটার‌দের নিরাপত্তার কথা চিন্তা ক‌রে আইনশৃঙ্খলায় নি‌য়ো‌জিত দায়িত্বরত পু‌লিশ তা‌কে আটক ক‌রে।

কু‌ষ্টিয়া ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) শেখ মোহাম্মদ সোহেল রানা ব‌লেন, আট‌কের বিষয়‌টি জে‌নে‌ছি। তা‌কে বি‌জি‌বির টহল গা‌ড়ি‌তে রাখা হ‌য়ে‌ছে। এখন পর্যন্ত তা‌কে থানায় আনা হয়‌নি।

প্রসঙ্গত,এই কে‌ন্দ্রে মোট ভোটার সংখ‌্যা ২১২৬। বেলা ১২টা পর্যন্ত ১৮০ ভোট পোল হ‌য়ে‌ছে ব‌লে জানা গে‌ছে।

 

 
Electronic Paper