ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | ১১ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চুয়াডাঙ্গা সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

শামসু‌জ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা
🕐 ৫:২০ অপরাহ্ণ, এপ্রিল ০৪, ২০২৪

চুয়াডাঙ্গা সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

চুয়াডাঙ্গা পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ২ জন নিহত হয়েছে। বৃস্পতিবার (৪ এপ্রিল) জেলার দামুড়হুদা উপজেলার বিষ্ণুপুর ও দর্শনা পৌর এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে।

 

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের আব্দুল বারেকের ছেলে ইব্রাহিম (১০) ও সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ার শ্রীবাড়ি হাড়িভাঙ্গা গ্রামের মোতালেব হোসেনের ছেলে ইমরান হোসেন (২৮)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওইদিন বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে দামুড়হুদার বিষ্ণুপুর গ্রামে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগতির ইজিবাইক ইব্রাহিমকে ধাক্কা দেয়। পরে স্থানীয় ও পরিবারের সদস্যরা শিশু ইব্রাহিমকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে একই সময় দামুড়হুদা উপজেলার দর্শনা পুরাতন বাজার এলাকায় মোটরসাইকেলের সঙ্গে একটি ট্রাক্টরের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা চালক ইমরান ছিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা ইমরানকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎক তাকেও মৃত ঘোষণা করে।

ডা. গোলাম মোর্শেদ (চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক) বলেন, ২ জনের মাথায় খুব বেশি আঘাতপ্রাপ্ত হয়েছে বলে ধারণা করা হচ্ছে । হাসপাতালে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার (ওসি) আলমগীর কোবির ও দর্শনা থানার (ওসি) বিপ্লব কুমার সাহা সড়ক দুর্ঘটনার ২ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 
Electronic Paper