ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪ | ৩ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কুষ্টিয়ায় প্রতিপক্ষের আঘাতে ব্যবসায়ী খুন

সৌরভ হোসেন, কুষ্টিয়া
🕐 ৪:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ০২, ২০২৩

কুষ্টিয়ায় প্রতিপক্ষের আঘাতে ব্যবসায়ী খুন

কুষ্টিয়ার কুমারখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আব্দুর রাজ্জাক (৪০) নামের ঔষধ ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত রাজ্জাক চর জগন্নাথপুর গ্রামের মৃত ভাদু বিশ্বাসের ছেলে। এ ঘটনায় নিহত রাজ্জাকের চাচা সাবেক ইউপি সদস্য জাবেদ আলী গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকালে কুমারখালী জগন্নাথপুর ইউনিয়নের চর জগন্নাথপুর গ্রামে এই ঘটনা ঘটেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ঔষধ ব্যবসায়ী আব্দুর রাজ্জাক এর চাচা সাবেক ইউপি সদস্যর কাছে একই এলাকার হাচেন মুন্সির ছেলে জহুরুল মুন্সি বৃহস্পতিবার সকালে পাওনা সাতশত টাকা চাইলে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এসময় জহুরু সহ তার পরিবারের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে হামলা করলে রাজ্জাক ফালা বিদ্ধ হন এবং তার চাচা জাবেদ গুরুতর আহত হন। পরবর্তীতে তাদেরকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজ্জাককে মৃত ঘোষণা করেন এবং জাবেদ আলীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহসীন হোসাইন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজ্জাক নামের ওষুধ ব্যবসায়ী নিহত হয়েছেন। ইতোমধ্যে এলাকায় আইনশৃঙ্খলা রক্ষার্থে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আইনি প্রক্রিয়া চলছে।

 
Electronic Paper