ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

গায়িকা থেকে নায়িকা

বিনোদন প্রতিবেদক
🕐 ২:২১ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৯

মনের মধ্যে কী লেখা? যার মন সে কি জানে! তবু সবার মনে থাকে কিছু না কিছু লেখা। ছোটবেলা থেকে একটাই স্বপ্ন, নায়িকা হবেন। আলো ছড়াবেন রুপালি পর্দায়। হুমাইরা সুবহার সেই স্বপ্নপূরণ এখন কেবলই সময়ের অপেক্ষা। খুব শিগগির তাকে নায়িকা হিসেবে দেখা যাবে। সুবাহ অভিনীত দুটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। দেওয়ান নাজমুল পরিচালিত ‘তোরে কত ভালোবাসি’ ও মোহাম্মদ আসলামের ‘সমাধান’।

হুমাইরা সুবহার ইচ্ছে, তিনি নিয়মিত চলচ্চিত্রে কাজ করবেন। সুবাহ বলেন, স্বপ্ন দেখি একজন দক্ষ অভিনেত্রী হবো, নামকরা নায়িকা হবো যে কিনা সুপারস্টার! চলচ্চিত্রে আমার অবস্থা শক্ত হবে। এটা অনেক কঠিন হবে। আমার মতো অনেকেই এখানে কাজ করতে আসছেন। দাঁড়াতে পারছেন খুব কম, স্বপ্ন ঝরে ফিরে যাচ্ছে। কিন্তু আমি নিজেকে লাকি মনে করছি, কারণ গায়িকা হতে এসে নায়িকা হয়ে গেলাম! আমার বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে। সবার কাছে দোয়া চাই, আমি নিজেকে প্রমাণ করতে চাই।

শাহ হুমাইরা সুবহা মৌলিক গান দিয়ে সঙ্গীতাঙ্গনে যাত্রা শুরু করেন। গত পহেলা বৈশাখে প্রকাশিত বৈশাখী গান দিয়ে পথচলা শুরু করেন এ শিল্পী। তবে সিনেমার পাশাপাশি নিয়মিত গান, নাটক ও বিজ্ঞাপনের কাজ করতে চান। সুবাহ বলেন, স্বপ্ন নিয়ে শোবিজে পা রাখা। সেই স্বপ্নের পাখা মেলতে যাচ্ছে। মা চেয়েছিল গায়িকা বানাবেন তবে আমার স্বপ্ন ছিল নায়িকা হবো। তবে দুজনেরই স্বপ্ন পূরণ হয়েছে। সামনেই আমার দুইটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। আমার জন্য সবাই দোয়া করবেন আমি যেন বড় পর্দায় নিজেকে প্রতিষ্ঠা করতে পারি। সিনেমার পাশাপাশি নিয়মিত গান করব। এবং নাটক, বিজ্ঞাপনেও নিয়মিত হতে চাই।

 
Electronic Paper