Warning: mysql_fetch_array() expects parameter 1 to be resource, boolean given in /home/www/kholakagojbd.com/popular.php on line 70
‘তারার মেলা’ অনুষ্ঠানের উপস্থাপনায় সোহানা সাবা

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ | ১২ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘তারার মেলা’ অনুষ্ঠানের উপস্থাপনায় সোহানা সাবা

বিনোদন ডেস্ক
🕐 ৪:২০ অপরাহ্ণ, আগস্ট ০৯, ২০২২

‘তারার মেলা’ অনুষ্ঠানের উপস্থাপনায় সোহানা সাবা

ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। অভিনয়ের পাশাপাশি কথা বলাও তিনি বেশ পটু। তাই তো বিভিন্ন সময় টিভি অনুষ্ঠান উপস্থাপনার প্রস্তাব পেয়েছিলেন। শুধু অভিনয় নিয়ে পড়ে থাকতে গিয়ে উপস্থাপনায় নাম লেখাননি তিনি। তবে করোনাকালে অনলাইনে ‘আড্ডা উইথ সোহানা সাবা’ নামে নিজের অনুষ্ঠান উপস্থাপনা করে বেশ সুনাম কুড়িয়েছেন অভিনেত্রী।

 

এবার টিভি অনুষ্ঠান উপস্থাপনায় অভিষেক হচ্ছে সোহানা সাবার। আর তার নতুন এই যাত্রা শুরু হচ্ছে রাষ্ট্রীয় টিভি চ্যানেল বিটিভির একটি নিয়মিত সাপ্তাহিক সেলিব্রেটি শো দিয়ে। যার নাম ‘তারার মেলা’। আগামী ১৩ আগস্ট থেকে প্রতি শনিবার রাত ১১টায় প্রচার হবে ৩০ মিনিটের এই অনুষ্ঠান। যেখানে সাবার অতিথি হয়ে আসবেন দেশের জনপ্রিয় তারকারা। প্রথম পর্বের অতিথি হিসেবে থাকছেন জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ।

তার আগে ১১ আগস্ট বিটিভি ভবনে অনুষ্ঠানের প্রথম পর্বের শুটিংয়ের তারিখ নির্ধারণ করা হয়েছে। রিয়াজ ছাড়াও এদিন সাবার অতিথির চেয়ারে বসবেন মামুনুর রশিদ, জুয়েল আইচ ও ওমর সানী।

নতুন এই যাত্রা প্রসঙ্গে সোহানা সাবা বলেন, “ক্যারিয়ারের শুরু থেকে এনটিভির কামাল আংকেলসহ অনেকেই আমাকে উপস্থাপনা করতে বলেছেন। এর কারণ আমি কথা খুব ভালো বলতে পারি। তবে আমি চেয়েছিলাম শুধু অভিনয়টা করতে। তাই আগ্রহী হইনি। এরমধ্যে আমার ‘আড্ডা উইথ সোহানা সাবা’র জন্য অনেক ভালো রেসপন্স পেয়েছি। সব মিলিয়ে মনে হয়েছে বিটিভির এই অনুষ্ঠানটি উপস্থাপনা করলে ভালো হবে।”

এই অভিনেত্রী আরও যোগ করেন, ‘অনুষ্ঠানটির মাধ্যমে আমরা দর্শকদের বাড়তি আনন্দ ও মজা দেওয়ার চেষ্টা করব। আশাকরি দেশের শোবিজ অঙ্গনের তারকাদের সঙ্গে দারুণ সময় কাটবে।’

জানা গেছে, ‘তারার মেলা’ অনুষ্ঠানটির পরিকল্পনা ও প্রযোজনায় রয়েছেন নূর আনোয়ার রঞ্জু। স্ক্রিপ্ট লিখছেন সাংবাদিক সৈকত সালাউদ্দিন।

 
Electronic Paper