বানভাসিদের পাশে তারা

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বানভাসিদের পাশে তারা

বিনোদন প্রতিবেদক
🕐 ৫:০৩ অপরাহ্ণ, জুন ২২, ২০২২

বানভাসিদের পাশে তারা

পাহাড়ি ঢল ও টানা বৃষ্টির কারণে বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে সিলেট-সুনামগঞ্জে। এতে দুর্বিষহ সময় পার করছেন পানিবন্দিরা। এই পরিস্থিতিতে সরকার, স্থানীয় প্রশাসন ও বেসরকারি বিভিন্ন সংস্থা বানভাসিদের সহযোগিতা করছেন। এবার সহায়তা নিয়ে সিলেট ছুটে গেলেন জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ, সাইমন সাদিক, চিত্রনায়িকা নিপুণ ও জেসমিন।

বুধবার (২২ জুন) সিলেটের গোয়াইন ঘাট, মেওয়ার কান্তি ও লক্ষ্মীনগর এলাকায় দুই হাজার ৫শ’ পরিবারের হাতে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দেন চলচ্চিত্র অঙ্গনের এই চার তারকা। খাবারের সঙ্গে নগদ অর্থও সহায়তা প্রদান করেছেন তারা।

চিত্রনায়ক রিয়াজ জানিয়েছেন, এখানে সত্যিই অনেক কষ্ট করছে মানুষ। সরকার ও স্থানীয় প্রশাসন নিজ নিজ জায়গা থেকে কাজ করছে। পাশাপাশি ব্যক্তি উদ্যোগেও এগিয়ে এসেছেন অনেকে। আমি বিত্তবানদের কাছে অনুরোধ জানাব, তারা যেন বানভাসিদের সহযোগিতায় এগিয়ে আসেন।

সাইমন সাদিক বলেন, বানভাসিদের এই দুর্বিষহ সময় আমাদের পাশে দাঁড়ানো উচিত। আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী যথাসম্ভব সহায়তা নিয়ে এসেছি। আমি সবাইকে অনুরোধ করব..., আপনারা বন্যাকবলিতদের পাশে দাঁড়ান, তাদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিন।

এর আগে আরও কয়েকজন তারকা বানভাসিদের জন্য সহায়তা দিয়েছেন। খল অভিনেতা ডিপজল ১০ ট্রাক খাবার দিচ্ছেন, চিত্রনায়ক অনন্ত জলিল ৩০ লাখ টাকার সহযোগিতা করছেন..। এছাড়া যুক্তরাষ্ট্র থেকে সহায়তা পাঠানো ছাড়াও সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন নায়ক শাকিব খান।

 
Electronic Paper