ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিএনপি বলেছিল শেখ হাসিনা করোনার টিকা আনতে পারবেন না: মতিয়া চৌধুরী

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি
🕐 ৫:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১

বিএনপি বলেছিল শেখ হাসিনা করোনার টিকা আনতে পারবেন না: মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক কৃষিমন্ত্রী ও শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, বিএনপি বলেছিল শেখ হাসিনা করোনার টিকা আনতে পারবেন না। এখন তারাই আগে আগে চুপে চুপে টিকা নিচ্ছেন। অবশ্য ডা. জাফরউল্লাহ চৌধুরী স্বীকার করেছেন যে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি অসম্ভব কাজ করেছেন।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকালে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নয়াবিল উচ্চ বিদ্যালয় মাঠে দরিদ্র অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণকালে এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, এক সময় কলেরা ও বসন্তের ওষুধ ছিল না। এখন স্যালাইন ও টিকা আবিষ্কার হওয়ার পর দেশে কলেরা, ডায়রিয়া নেই। তাই একেক সময় আল্লাহ যেমন একেকটি গজব দেন। তেমনি সুরক্ষার ব্যবস্থাও তিনি দেন। তখন আল্লাহর দেয়া বালা মুসিবত রহমতে পরিনত হয়। এটি মাথায় রেখেই আমরা করোনা ভাইরাসের সংক্রমন মোকাবেলা করে যাচ্ছি। আমাদের কান্ডারী রয়েছেন শেখ হাসিনা। তিনি নিজে মাস্ক ব্যবহার করেন। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে তিনি মাস্ক ব্যবহার করতেও বলেছেন।

এদিন মতিয়া চৌধুরী নালিতাবাড়ী উপজেলা বিভিন্ন ইউনিয়নের দরিদ্র অসহায় মানুষের মাঝে নিজস্ব তহবিল থেকে কম্বল ও ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন- নালিতাবাড়ীর সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা বিশ্বাস, থানা ভারপ্রাপ্ত কর্মকর্ত বছির আহমেদ বাদল, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, সাংগঠনিক সম্পাদক, আছমত আরা আছমা, আব্দুল লতিফ, শিক্ষা বিষয়ক সম্পাদক সারোয়ার জাহান স্বপন, আইন বিষয়ক সম্পাদক এঢভোকেট গোলাম কিবরিয়া বুলু, কৃষক লীগের যুগ্ম আহবায়ক আজাদ মিয়া ও আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 
Electronic Paper