ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পাকুন্দিয়ায় সামাজিক-সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি
🕐 ৫:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২২

পাকুন্দিয়ায় সামাজিক-সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় উপজেলা সামাজিক সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজলিন শহীদ চৌধুরী।

সভায় ধর্মীয় সহিংসতা, সন্ত্রাসবাদ, উগ্রবাদ ও জঙ্গিবাদ প্রতিহত করবার মধ্য দিয়ে আন্তঃধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধনকে সুসংহত রাখাসহ অসাম্প্রদায়িক চেতনায় ধর্মীয় ও সামাজিক বন্ধনকে এগিয়ে নিতে পাকুন্দিয়া উপজেলা ‘সামাজিক সম্প্রীতি কমিটি’ ঘোষণা ও প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। এই কমিটির মাধ্যমে পাকুন্দিয়া উপজেলায় অরাজকতা, সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মূল করে মুক্তিযুদ্ধের চেতনায় সম্প্রীতির বাংলাদেশ গড়তে হবে।

সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) তানিয়া আক্তার , ওসি (তদন্ত) নাহিদ হাসান সুমন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার আপেল , মুক্তিযোদ্ধা কমান্ডার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান, পাকুন্দিয়া সরকারি কলেজের অধ্যক্ষ কফিলউদ্দিন, পাকুন্দিয়া আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ মুজাম্মেল হক, সাবেক অধ্যক্ষ জসিম উদ্দিন, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, বর্তমান সভাপতি এডভোকেট আব্দুল আওয়াল, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক তরিকুল হাসান শাহীন প্রমুখ। সভায় বিভিন্ন ইউ পি চেয়ারম্যান, ধর্মীয় প্রতিনিধি, প্রশাসনের কর্মকর্তাসহ সমাজের বিভিন্ন শ্রেণির প্রতিনিধি ও কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 
Electronic Paper