ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | ১১ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জীবননগরে চেতনানাশক ঔষধ খাইয়ে ভ্যান ছিনতাই

এ.আর.ডাবলু জীবননগর, চুয়াডাঙ্গা প্রতিনিধি
🕐 ৪:৪৭ অপরাহ্ণ, মে ১২, ২০২৪

জীবননগরে চেতনানাশক ঔষধ খাইয়ে ভ্যান ছিনতাই

চুয়াডাঙ্গার জীবননগরে ইসরাফিল হোসেন (৩৫) নামের এক ভ্যানচালককে চেতনানাশক ওষুধ খাইয়ে ভ্যান ছিনতাই করেছে যাত্রীবেশী এক দুর্বৃত্ত। রোববার (১২ মে) সকালে উপজেলার ধোপাখালীর মাঠ থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত ভ্যান চালক ইসরাফিল হোসেন (৩৫) জীবননগর হাইস্কুল পাড়ার নুর মোহাম্মদের ছেলে।

আহত ইসরাফিলের বোন মধু দৈনিক খোলা কাগজকে জানান, ‘শনিবার রাত ৮টার দিকে একজন দর্শনায় যাওয়ার জন্য আমার ভাইয়ের ভ্যান ভাড়া করে। ওই দিন রাতেই দর্শনা থেকে ফেরার সময় একটি দোকানে বসে ওই লোক কোকের ভেতরে ওষুধ মিশিয়ে আমার ভাইকে খাইয়ে দেন। পরে ধোপাখালী এসে তাকে মারধর করে পুকুরের মধ্যে ফেলে দিয়ে ভ্যান নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন আমার ভাইকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ভুক্তভোগী ভ্যানচালক ইসরাফিল হোসেন বলেন, ‘আমাকে কোকের মধ্যে কিছু মিশিয়ে খাইয়ে দিয়েছিল বলে মনে হচ্ছে। কোক তেতো লাগছিল। দর্শনা থেকে ফেরার পথে ধোপাখালী এসে আমাকে ধাক্কা মেরে পুকুরের মধ্যে ফেলে দেয়"।

এ বিষয়ে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মোস্তাফিজুর রহমান সুজন বলেন, রোববার ভোরে ইসরাফিল নামের এক রোগীকে হাসপাতালে নিয়ে আসে স্বজনরা। তার শরীরে আঘাতের চিহ্ন ছিল। আমরা তাকে হাসপাতালে ভর্তি রেখেছি। তিনি সম্পূর্ণ শঙ্কামুক্ত।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস,এম জাবীদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যাত্রীবেশে একজন কোকের সাথে চেতনানাশক ও চালককে মারধর করে পাখিভ্যান ছিনিয়ে নিয়েছে বলে জেনেছি। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা নুর মোহাম্মদ একটি লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনুাগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 
Electronic Paper