ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নাশিদ প্রতিষ্ঠান ‘হ্যাভেন টিউনে’ চাকরীর সুযোগ

নিজস্ব প্রতিবেদক
🕐 ৫:১৯ অপরাহ্ণ, মে ০৭, ২০২৩

নাশিদ প্রতিষ্ঠান ‘হ্যাভেন টিউনে’ চাকরীর সুযোগ

ইসলামিক নাশিদ অঙ্গণের অন্যতম বৃহৎ প্ল্যাটফর্ম ‘হ্যাভেন টিউন’। সারাবিশ্বের বাংলা ভাষাভাষি মুসলিম উম্মাহ’র মাঝে এটি ব্যাপক পরিচিত একটি নাম। জন্মলগ্ন থেকে গত পাঁচ বছরে চমৎকার সব নাশিদের মাধ্যমে কোটি শ্রোতার হৃদয় জয় করে নিয়েছে প্রতিষ্ঠানটি। গেল মাহে রমজানে দেশব্যাপী আকিজ প্লাস্টিকসের সৌজন্যে ইসলামিক গানের জাতীয় ও আন্তর্জাতিক মেগা রিয়েলিটি শো আকিজ প্লাস্টিকস নাশিদ স্টার ২০২৩ সফলভাবে সম্পন্ন করার মাধ্যমে নিজেদের সক্ষমতা নতুন করে জানান দিয়েছে ‘হ্যাভেন টিউন’। অডিও স্টুডিওর পাশাপাশি হ্যাভেন টিউনে সম্প্রতি যুক্ত হয়েছে ভিডিও স্টুডিও, যেখানে রয়েছে মাল্টিক্যামেরা সুইচিংসহ লাইভ ব্রডকাস্টের সুযোগ।

 

এবার এলো নতুন খবর। হ্যাভেন টিউনকে নতুনভাবে ঢেলে সাজাতে ৮টি সেক্টরে নিয়োগ চলছে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রতিষ্ঠানটি। যাতে বলা হয়েছে, হ্যাভেন টিউন নতুন করে ৫ জন ভিডিও এডিটর, ২ জন নিউজ এডিটর, ৫ জন রির্পোর্টার (নিউজ), ২ জন গ্রাফিক্স ডিজাইনার, ২ জন ডিজিটাল ক্রিয়েটর, ২ জন অনলাইন এডিটর, ১ জন ক্যামেরাম্যান ও ১ জন অফিস সহকারী নিয়োগ দেবে। হ্যাভেন টিউনের প্রেসিডেন্ট জনপ্রিয় নাশিদ শিল্পী গাজী আনাস রওশান এ ব্যাপারে জানিয়েছেন, সংশ্লিষ্ট পদের জন্য আগামী ১০ মে’র ভেতর আবেদন করতে হবে। আবেদনকারীদের কমপক্ষে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন ও সুবিধাদী আলোচনা সাপেক্ষ।

সরাসরি অফিসে এসে কিংবা ইমেইলে যোগাযোগ করার জন্য প্রতিষ্ঠানটির পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে। ঠিকানা : ‘হ্যাভেন টিউন’, ৫০/১ পুরানা পল্টন লাইন, ঢাকা-১০০০। ফোন : ০১৬১৭১১৬১১৪, ই-মেইল : [email protected]

 
Electronic Paper