ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নেসকোতে দেড় লাখ বেতনে চাকরি

অনলাইন ডেস্ক
🕐 ১১:২৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২৩

নেসকোতে দেড় লাখ বেতনে চাকরি

নর্দার্ন ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো) পিএলসি জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। এই প্রতিষ্ঠানে এক্সিকিউটিভ ডিরেক্টর পদে চুক্তিভিত্তিক কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের আগামী মঙ্গলবারের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে।

 

১. পদের নাম: এক্সিকিউটিভ ডিরেক্টর (অপারেশন)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ–৫-এর স্কেলে ৩ ও ৪-এর স্কেল ২.৫ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়।

সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ২০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে পাওয়ার জেনারেশন, ট্রান্সমিশন বা ডিস্ট্রিবিউশন ইউটিলিটিসে সুপারিনটেনডেন্ট ইঞ্জিনিয়ার বা আরও উচ্চ পদে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। কোম্পানি আইন, শ্রম আইন, টিকিউএম, টিপিএম, প্রিভেনটিভ মেইনটেন্যান্স ও করপোরেট গভর্ন্যান্সে জানাশোনা থাকতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বয়স: ২০২৩ সালের ২৮ ফেব্রুয়ারি সর্বোচ্চ ৬০ বছর।
বেতন: মাসিক মূল বেতন ১,৪৯,০০০ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

২. পদের নাম: এক্সিকিউটিভ ডিরেক্টর (ইঞ্জিনিয়ারিং)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ–৫-এর স্কেলে ৩ ও ৪-এর স্কেল ২.৫ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ২০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

এর মধ্যে পাওয়ার জেনারেশন, ট্রান্সমিশন বা ডিস্ট্রিবিউশন ইউটিলিটিসে সুপারিনটেনডেন্ট ইঞ্জিনিয়ার বা আরও উচ্চ পদে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। কোম্পানি আইন, শ্রম আইন, টিকিউএম, টিপিএম, প্রিভেনটিভ মেইনটেন্যান্স ও করপোরেট গভর্ন্যান্সে জানাশোনা থাকতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বয়স: ২০২৩ সালের ২৮ ফেব্রুয়ারি সর্বোচ্চ ৬০ বছর।
বেতন: মাসিক মূল বেতন ১,৪৯,০০০ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে :
আগ্রহী প্রার্থীদের নেসকোর ক্যারিয়ার–সংক্রান্ত ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন আবেদনে ছবি ও স্বাক্ষরের স্ক্যান কপি নির্ধারিত স্থানে আপলোড করতে হবে।

আবেদন ফি :
নেসকোর ক্যারিয়ার–সংক্রান্ত ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী আবেদন ফি বাবদ ১ হাজার ৫০০ টাকা জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ২৮ ফেব্রুয়ারি ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

 
Electronic Paper